SLOKA MEHTA

কখনও দেখেননি, প্রকাশ্যে এল বান্ধবী-সহ অম্বানীপুত্রের বেশ কিছু ছবি

ঈশা অম্বানীর বিয়েতে দু’জনের কাটানো কিছু ক্যামেরাবন্দি মুহূর্ত যেমন রয়েছে, তেমনই বেড়াতে গিয়ে দু’জনের একান্তে কাটানো ঘনিষ্ঠ ছবিও রয়েছে এই তালিকায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ১৭:৫৮
Share:
০১ ১০

কখনও পারিবারিক বৃত্তে দু’জন। কখনও বা নিজস্ব পরিসরে কাটাচ্ছেন সময়। আকাশ অম্বানী ও শ্লোক মেটার এমনই কিছু অদেখা ছবি প্রকাশ্যে এল। সম্প্রতি আকাশের যমজ বোন ঈশা অম্বানীর বিয়েতে দু’জনের কিছু ক্যামেরাবন্দি মুহূর্ত যেমন রয়েছে, তেমনই বেড়াতে গিয়ে একান্তে কাটানো ঘনিষ্ঠ ছবিও রয়েছে এই তালিকায়।

০২ ১০

ব্যবসায়ী পরিবারের মেয়ে শ্লোকের সঙ্গে গত বছর জুনে অ্যান্টিলিয়ায় বাগ্‌দানও সেরে ফেলেছেন মুকেশ অম্বানীর বড় ছেলে আকাশ অম্বানী।

Advertisement
০৩ ১০

তবে বাগদানের আগে গোয়ায় প্রি এনগেজমেন্ট পার্টিতে শ্লোকের হাতে প্রি এনগেজমেন্ট রিং পরিয়ে দেওয়ার পরে তোলা এই ছবি। প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে। হাতে হাত ধরে লাজুক চোখে দু’জনেই যেন নিজেদের ভবিষ্যত জীবনের পথকে আরও দৃঢ় করতে চাইছেন।

০৪ ১০

বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে বাগ‌্দান অনুষ্ঠান মিটে যাওয়ার পর দু’জনের এই ছবিটিই তোলেন তাঁরা। ডিজাইনার লং ড্রেসে শ্লোক ও নীল ফর্মালে আকাশ— দু’জনেই যেন মেড ফর ইচ আদার!

০৫ ১০

এ যেন এনগেজমেন্ট পার্টির ভিড়ের মধ্যেই নিজেদের জন্য খানিক একান্ত অবসর খুঁজে নেওয়া। হাতে হাতে ধরে বসে রয়েছেন দু’জনেই।

০৬ ১০

ঈশার বিয়েতে আকাশের পরিবারের সঙ্গে মিশে গিয়ে আনন্দে ভাগ নেন শ্লোকও। হবু শাশুড়ি নীতা অম্বানীর সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। শাশুড়ি নীতা ও হবু বর আকাশের সঙ্গে ঈশার বিয়ের অনুষ্ঠানে এসে ফোটো সেশনেও অংশ নেন শ্লোক।

০৭ ১০

মুম্বই ইন্ডিয়ানসের ম্যাচ দেখতেও একসঙ্গে মাঠে গিয়েছেন বহু বার। তেমনই এক মুহূর্তের ছবি এটি। আকাশ এর আগেও জানিয়েছেন, শ্লোক ও তিনি দু’জনেই ক্রিকেট পছন্দ করেন। এই ছবিতেও বোঝা যাচ্ছে উপভোগ করছেন ম্যাচ।

০৮ ১০

একান্তে ছুটি কাটাতে গিয়ে হবু বরকে চুমু খেলেন শ্লোক। বান্ধবীর কোমর শক্ত করে আঁকড়ে সে ভালবাসার প্রত্যুত্তর দিলেন আকাশও। তাঁদের এই ছবি সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয় হয়ছে। ভালবাসা প্রকাশের ভঙ্গিমায় দু’জনেই বেশ আবেগপ্রবণ এই ছবিতে।

০৯ ১০

বেড়াতে গিয়ে একসঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছিলেন দু’জনেই। এই ছবি তেমনই ঘনিষ্ঠ সময়ের সাক্ষী। ছোটবেলা থেকেই আকাশ ও শ্লোক একে অপরের বন্ধু।

১০ ১০

তবে এনগেজমেন্টের আগে সোনম কপূরের রিসেপশনের পার্টিতেই তাঁদের ঘনিষ্ঠতা নিয়ে ফিসফাস শুরু হয়ে গিয়েছিল বি টাউনে। একসঙ্গে যাওয়া, সারা ক্ষণ একে-অন্যের সঙ্গে থাকা ও এক সঙ্গে ফিরে আসার মধ্যেই তাঁদের ঘনিষ্ঠতার খবর যেন জানান দিয়েছিলেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement