Pilbhit

খাবারে চুল পড়েছে কেন? রাগে স্ত্রীর মাথাই মুড়িয়ে দিলেন স্বামী!

মহিলার অভিযোগ, সকলে একসঙ্গে খেতে বসেছিলেন। সেই সময় খাবারের মধ্যে চুল দেখতে পান তাঁর স্বামী। কেন খাবারে চুল পড়ল, এই অভিযোগ তুলে তাঁকে গালিগালাজ করতে শুরু করেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৫:৪৬
Share:

খাবারে চুল পড়েছিল। সেই ‘অপরাধে’ এক মহিলার মাথা মুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের পীলভীতের গজরৌলা থানা এলাকার।

Advertisement

মহিলার অভিযোগ, সকলে একসঙ্গে খেতে বসেছিলেন। সেই সময় খাবারের মধ্যে চুল দেখতে পান তাঁর স্বামী। কেন খাবারে চুল পড়ল, এই অভিযোগ তুলে তাঁকে গালিগালাজ করতে শুরু করেন। শুধু তাই-ই নয়, তাঁর হাত-পা বেঁধে মুখে কাপড় গুঁজে মারধর করেন বলে অভিযোগ।

মহিলার আরও অভিযোগ, এই ঘটনা যখন ঘটছিল, তাঁর শাশুড়ি, দেওর সামনে দাঁড়িয়ে ছিলেন। তাঁকে মারধর করার জন্য উস্কাচ্ছিলেন তাঁরা। তিনি যখন প্রতিবাদ করতে যান তখন মাথা মুড়িয়ে দেওয়া হয়। শুধু তাই-ই নয়, তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করার চেষ্টাও করেন স্বামী।

Advertisement

মহিলা তাঁর বাপের বাড়িতে গোটা ঘটনাটি জানান। তার পরই তাঁর বাপের বাড়ির লোকেরা মহিলার স্বামী, শাশুড়ি এবং দেওরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। মহিলার অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁকে পণের জন্য চাপ দিতেন শ্বশুরবাড়ির লোকেরা। পণের টাকা দিতে না পারায় তাঁকে মারধরও করা হত। এমনকি বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হত বলে দাবি মহিলার।

পুলিশ জানিয়েছে, মহিলার মাথা মুড়িয়ে দেওয়ার অভিযোগ জমা পড়েছে। ইতিমধ্যেই মহিলার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন