hyderabad

Accident: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল কিশোরী, গাড়ির ধাক্কায় কয়েক ফুট উঁচুতে উঠে আছড়ে পড়ল!

ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ আসে। সেই ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের গাড়ি চিহ্নিত করে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৭:৪৪
Share:

ধাক্কার ঘটনার সিসিটিভি ফুটেজ।

এক কিশোরীকে গাড়িচাপা দেওয়ার অভিযোগে এক তরুণকে গ্রেফতার করল হায়দরাবাদ পুলিশ। বুধবার ঘটনাটি ঘটেছে শহরের রাজেন্দ্রনগর এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন ওই কিশোরী। তিনি রাস্তার ধার দিয়েই যাচ্ছিলেন। হঠাৎই উল্টে দিক থেকে একটি স্যান্ট্রো গাড়ি এসে সজোরে ধাক্কা মারে তরুণীকে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, কিশোরী কয়েক ফুট উপরে উঠে মাটিতে আছড়ে পড়ে। কিশোরীকে জখম অবস্থায় ফেলে রেখে পালান ওই তরুণ।

গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেছে। সেই ফুটেজে দেখা যাচ্ছে, সুনসান রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে এক কিশোরী। তখনই একটি কালো রঙের গাড়ি এসে তাকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, কিশোরীকে জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তার পরই তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। খবর দেওয়া হয়ে পুলিশে।

Advertisement

ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ আসে। সেই ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের গাড়ি চিহ্নিত করে। তার পরই অভিযুক্ত তরুণকে গ্রেফতার করা হয়। যে এলাকায় কিশোরী থাকে, ওই একই এলাকার বাসিন্দা তরুণ। পুলিশের কাছে তিনি দাবি করেছেন, গাড়ি চালানো শিখছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার জেরেই এই দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন