corona

India Covid Bulletin: দেশে আরও কমল করোনা আক্রান্তের সংখ্যা, এক ধাক্কায় নামল মৃতের সংখ্যাও

সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৮৫ কোটি ২০ লক্ষ করোনার টিকা দেওয়া হয়েছে। এই মুহূর্তে দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১১,৬৩৯ জন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১১:০৬
Share:

সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৮৫ কোটি ২০ লক্ষ করোনার টিকা দেওয়া হয়েছে। ফাইল চিত্র

দেশে আরও কমল করোনা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া দৈনিক করোনা পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৩ জন। যা বুধবারের চেয়ে ৪.৮ শতাংশ কম। বুধবার দেশে করোনা আক্রান্ত হয়েছিলেন ১ হাজার ৮৬ জন। গত ২৪ ঘণ্টায় কমেছে করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্যাও। বৃহস্পতিবার দেশে মৃত্যু হয়েছে মোট ৪৩ জনের।

Advertisement

৪৩ জনের মধ্যে কেবলমাত্র কেরলেই মৃত্যু হয়েছে ৩২ জনের। তার মধ্যে ২৯ জনের করোনা আক্রান্ত হয়ে আগেই মৃত্যু হয়েছিল। কিন্তু তা অনথিভুক্ত ছিল।

Advertisement

দেশে ক্রমেই নিম্নমুখী করোনার রেখচিত্র। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া দৈনিক করোনা পরিসংখ্যান অনুযায়ী, দেশে দৈনিক সংক্রমণের হার কমে হয়েছে ০.২১ শতাংশ। সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৮৫ কোটি ২০ লক্ষ করোনার টিকা দেওয়া হয়েছে। এই মুহূর্তে দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১১,৬৩৯ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন