JDU

JDU MLA: পরনে শুধুই অন্তর্বাস, রাজধানী দিল্লিগামী ট্রেনের এ মাথা-ও মাথা ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক!

যাত্রীরা অভিযোগ করেছেন, শুধু জামাকাপড় না পরে ঘোরাই নয়, সহযাত্রীদের সঙ্গে মাঝে মাঝে অভব্য আচরণও করেছেন গোপাল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৬
Share:

ফাইল চিত্র

প্যান্ট, জামা নেই। অন্তর্বাস পরেই ট্রেনে ঘুরছেন বিধায়ক। যা দেখে যাত্রীদের ভিরমি খাওয়ার জোগাড়। বৃহস্পতিবার পটনা-নয়াদিল্লি তেজস এক্সপ্রেসে যাত্রার সময় জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডলের দু’টি ছবি এখন ভাইরাল ফেসবুকে। দু’টিতেই দেখা যাচ্ছে, অর্ধনগ্ন হয়ে চলন্ত ট্রেনে ঘুরছেন বিধায়ক। আর সেই ছবি দেখেই হাসির রোল উঠেছে নেটমাধ্যমে।

Advertisement

যাত্রীরা অভিযোগ করেছেন, শুধু জামাকাপড় না পরে ঘোরাই নয়, সহযাত্রীদের সঙ্গে মাঝে মাঝে অভব্য আচরণও করেছেন গোপাল। ভয় দেখিয়েছেন, গুলি করারও হুমকি দিয়েছেন। এক সহযাত্রী বলেছেন, ‘‘অন্তর্বাস পরে ঘুরতে দেখে ওঁর নামে রেলের কাছে অভিযোগ করেছিলাম আমরা। কিন্তু আমরা জানতাম না উনি বিহারের বিধায়ক। কিন্তু বিধায়ক হলেও এমন অভব্য আচরণ করা মোটেই উচিত নয়।’’ বিধায়ককে একাধিকবার সতর্ক করার চেষ্টা করা হয়েছিল বলেও জানিয়েছেন সহযাত্রীরা। কিন্তু তাতেও লাভ হয়নি।

Advertisement

যদিও ঘটনার কথা স্বীকার করে যুক্তিও দিয়েছেন গোপাল। তিনি বলেছেন, ‘‘আমার পেট খারাপ হয়েছিল।’’ ছবি: ফেসবুক

যদিও ঘটনার কথা স্বীকার করে যুক্তিও দিয়েছেন গোপাল। তিনি বলেছেন, ‘‘আমার পেট খারাপ হয়েছিল। বারবার শৌচালয়ে যেতে হচ্ছিল। তাই ওভাবে জামাকাপড় খুলে রাখতে হয়েছিল।’’ যদিও শেষ পর্যন্ত যাত্রীদের অভিযোগে ট্রেনের অন্য একটি কোচে সরিয়ে নিয়ে যাওয়া হয় গোপালকে।। গোপালের বন্ধু পরে জানান, মধুমেহ রোগে আক্রান্ত বিধায়ক। জরুরি কাজে তিনি যাত্রা করেছিলেন। ট্রেনে তাঁর শরীর খারাপ হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন