অগ্নিকাণ্ডে ধৃত পাব মালিক

শুক্রবারই এনএম যোশী মার্গ থানায় প্রাথমিক তদন্ত রিপোর্ট জমা করেছেন মুম্বই দমকলের কর্তারা। সেই রিপোর্টে জানা গিয়েছে, আগুন ছড়িয়েছিল ‘মোজো’স বিস্ত্রো’ নামে ওই পাবটি থেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৮ ০৩:১৪
Share:

পিটিআইয়ের তোলা ফাইল চিত্র।

মুম্বইয়ের কমলা মিলস কমপাউন্ড অগ্নিকাণ্ডে গ্রেফতার করা হল ওই কমপাউন্ডেরই ‘মোজো’স বিস্ত্রো’ পাবের এক মালিক ও প্রাক্তন আইপিএস অফিসারের ছেলে যুগ পাঠককে। গত ২৯ ডিসেম্বর মুম্বইয়ের লোয়ার পরেল এলাকার ওই অংশে ভয়াবহ আগুন লাগে। প্রাণ যায় অন্তত ১৪ জনের।

Advertisement

শুক্রবারই এনএম যোশী মার্গ থানায় প্রাথমিক তদন্ত রিপোর্ট জমা করেছেন মুম্বই দমকলের কর্তারা। সেই রিপোর্টে জানা গিয়েছে, আগুন ছড়িয়েছিল ‘মোজো’স বিস্ত্রো’ নামে ওই পাবটি থেকেই। সেখান থেকেই ‘ওয়ান অ্যাবভ’ রেস্তোরাঁয় ছড়িয়ে পড়ে আগুন। দমকল সূত্রের খবর, ‘মোজো’স বিস্ত্রো’ পাবের হুঁকোর ফুলকি থেকেই প্রথম আগুন লাগে।

ওই ঘটনায় আজ যুগ পাঠক ও তাঁর অংশীদার নাগপুরের ব্যবসায়ী যুগ তুল্লির বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন ও সুরক্ষাবিধি লঙ্ঘনের মামলা এনেছে পুলিশ। আগেই পাঠকের বয়ান রেকর্ড করা হয়েছিল। আজ তাঁকে গ্রেফতার করা হয়েছে। তুল্লিকে সমন পাঠানো হয়েছে।

Advertisement

এর আগেই ‘ওয়ান অ্যাবভ’ রেস্তোরাঁর দুই ম্যানেজারকে গ্রেফতার করা হয়। এফআইআর দায়ের করা হয়েছিল ‘ওয়ান অ্যাবভ’-র মালিক কৃপেশ সঙ্ঘভি, জেগর সঙ্ঘভি ও অভিজিৎ মানকরের বিরুদ্ধেও। তবে তাঁরা পলাতক। ওই তিন জনের সম্পর্কে তথ্য দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন