National news

‘১০ হাজার টাকায় কিনুন কংগ্রেস দফতর’, ওএলএক্স-এ বিজ্ঞাপন

কেরল কংগ্রেসের একাংশ বলছে, দলের সমস্ত স্তরে আলোচনা না করেই রাজ্যসভার আসনটি কেরল কংগ্রেস(এম)-কে ছেড়ে দেওয়া হয়েছে। জোটের স্বার্থে এরকম ঘটনা ঘটতে থাকলে কংগ্রেসেরই অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১০ জুন ২০১৮ ১৭:৩০
Share:

ওএলএক্স-এ দেওয়া সেই বিজ্ঞাপন।

কংগ্রেস কার্যালয় বিক্রি আছে। ওএলএক্স-এ এমনই বিজ্ঞাপনে চোখ আটকে গিয়েছিল অনেকেরই। তিরুঅনন্তুপুরমের ষষ্ঠীমঙ্গলম এলাকায় কংগ্রেসের কার্যালয়ের ছবি দিয়ে অনীশ নামের এক ব্যক্তি লিখেছেন- উত্‌সাহী ক্রেতারা যোগাযোগ করুন। দাম মাত্র ১০ হাজার টাকা।

Advertisement

পরে অবশ্য জানা যায়, গোটাটাই বিদ্রুপ। জোটের নাম করে কংগ্রেস যে ভাবে এক কালের শত্রু কেরল কংগ্রেস(এম)-কে কাছে টানছে, তা নাকি মেনে নিতে পারছেন না কেরলেরই কংগ্রেস কর্মীদের বড় অংশ। সম্প্রতি রাজ্যসভার একটি আসন তারা কেরল কংগ্রেস(এম)-কে ছেড়েছে। এর পরেই ওএলএক্স-এ ভেসে উঠেছে সেই বিজ্ঞাপন। বলা হয়েছে, তিরুঅনন্তুপুরমের কংগ্রেস দফতর কিনতে চাইলে কেরল কংগ্রেস(এম) অথবা ইন্ডিয়ান ইউনিয়ন মুসলিম লিগের সঙ্গে সঙ্গে যোগাযোগ করুন।

কেরল কংগ্রেসের একাংশ বলছে, দলের সমস্ত স্তরে আলোচনা না করেই রাজ্যসভার আসনটি কেরল কংগ্রেস(এম)-কে ছেড়ে দেওয়া হয়েছে। জোটের স্বার্থে এরকম ঘটনা ঘটতে থাকলে কংগ্রেসেরই অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে। তবে আসন ছাড়ায় দু’বছর পর কেরল কংগ্রেস(এম) ফিরল ইউডিএফ জোটে।

Advertisement

আরও পড়ুন: সলমন খানকে হত্যার ছক ফাঁস, বিস্ফোরক জবানবন্দি গ্যাংস্টারের

আরও পড়ুন: আল্লার দোয়া পেতে মেয়ের নলি কাটলেন বাবা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন