Tiktok

টিকটক মেতেছে ‘নক নক’ চ্যালেঞ্জে, আপনি?

‘অরেঞ্জ ফেস চ্যালেঞ্জ’ ও ‘নডেল ডান্স চ্যালেঞ্জ’-এর পর টিকটকে এসেছে নতুন একটি চ্যালেঞ্জ। তার নাম ‘নক নক’ চ্যালেঞ্জ। আর এই চ্যালেঞ্জ নিয়েই এখন মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুন ২০১৯ ১৩:৫২
Share:

নক নক চ্যালেঞ্জ। ছবি টিকটক ভিডিয়োর দৃশ্যের কোলাজ।

মাদ্রাজ হাইকোর্টের নিষেধাজ্ঞার পর ভারতে ব্যান করা হয়েছে টিকটক। কিন্তু এই নিষেধাজ্ঞা যে এই অ্যাপের জনপ্রিয়তায় এতটুকু ভাটা ফেলতে পারেনি, তার প্রমাণ মিলছে টিকটকে চলতে থাকা একের পর এক ট্রেন্ডসে। ‘অরেঞ্জ ফেস চ্যালেঞ্জ’ ও ‘নডেল ডান্স চ্যালেঞ্জ’-এর পর টিকটকে এসেছে নতুন একটি চ্যালেঞ্জ। তার নাম ‘নক নক’ চ্যালেঞ্জ। আর এই চ্যালেঞ্জ নিয়েই এখন মেতেছেন নেটিজেনরা।

Advertisement

এই চ্যালেঞ্জের মূল প্রতিপাদ্য দরজায় কড়া নাড়া। তবে দরজায়কড়া নাড়া হচ্ছে বিশেষ একটি সুরের সঙ্গে তাল মিলিয়ে। এই সুর মিলিয়ে কড়া নাড়াতে গিয়ে যা যা ঘটছে, তাই নেটিজেনদের মনে আনন্দের সঞ্চার করছে।

জীবনের দৈনন্দিন কাজ কর্মে হাঁফিয়ে ওঠার পর সবাই খোঁজে একটু আনন্দ। তার এই চ্যালেঞ্জ যদি সেই আনন্দ দেয়, তাহলে লোকের আকৃষ্ট হওয়াটাই স্বাভাবিক। আপনিও কী নেবেন টিকটকের এই নতুন চ্যালেঞ্জ?

Advertisement

আরও পড়ুন : মহিলার সাহায্যে মানসিক ভারসাম্যহীন কিশোরীকে লাগাতার ধর্ষণ, গ্রেফতার এক

আরও পড়ুন : খাবার নিয়ে বচসা, দুই জওয়ানকে রাস্তায় ফেলে পেটালো হোটেলকর্মীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন