• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খাবার নিয়ে বচসা, দুই জওয়ানকে রাস্তায় ফেলে পেটালো হোটেলকর্মীরা

Jawan thrashed
জওয়ানকে ফেলে মারছে এক দল লোক। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু’জন ব্যক্তিকে রাস্তায় ফেলে মারছে এক দল লোক। লাথি, ঘুষি, কিল, চড় ছাড়াও লাঠি দিয়েও মারতে দেখা গিয়েছে ওই ভিডিয়োতে। জানা গিয়েছে, মার খাওয়া ওই দুই ব্যক্তি ভারতীয় সেনাকর্মী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পশ্চিমে অবস্থিত ছোট্ট শহর বাঘপতে। দুই সেনা জওয়ানকে মারার ঘটনায় ছয় ব্যক্তিকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই দুই জওয়ান এলাকার একটি হোটেলে খেতে গিয়েছিলেন। তাঁরা সাধারণ পোশাকেই গিয়েছিলেন সেখানে। কিন্তু খেতে গিয়ে হোটেল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। সেই বচসায় থেকেই শুরু হয় হাতাহাতি। তার পর বেশ কয়েকজন মিলে মারতে থাকে তাঁদের দু’জনকে।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সবুজ কুর্তা পরা এক জওয়ান জনতার মার ঠেকানোর চেষ্টা করছেন। ঠিক সেই সময় আরও কয়েকজন এসে তাঁকে লাঠি করে মারতে শুরু করে। লাল রঙের পিঠব্যাগ নিয়ে থাকা অপর জওয়ানও মারমুখী জনতাকে আটকে নিজেকে বাঁচানোর চেষ্টা চালাচ্ছেন।

ঘটনায় দুই জওয়ান আহত হয়েছেন। তার মধ্যে এক জনের আঘাত গুরুতর। দু’পক্ষই থানায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। ওই হোটেলের ছয়জন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 

 

আরও পড়ুন: কোন রাজ্য কোন ভাষায় পড়াবে, কেন্দ্র ঠিক করার কে? হিন্দি নিয়ে সুর চড়াচ্ছেন বিরোধীরা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন