Mysterious death

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে মহিলা চিকিৎসকের রহস্যমৃত্যু, ঘরের বিছানা থেকে উদ্ধার দেহ

মহিলা চিকিৎসককে খুন করা হয়েছে বলে দাবি করেছেন স্বাস্থ্যকেন্দ্রের কর্মীরা। খুন না আত্মহত্যা, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৩:০৮
Share:

মহিলা চিকিৎসক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। প্রতীকী ছবি।

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে থেকে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধল ওড়িশায়। কেওনঝড় জেলার জোডা এলাকায় একটি স্বাস্থ্যকেন্দ্র থেকে ওই চিকিৎসককে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সোমবার পুলিশ সূত্রে এই খবর প্রকাশ্যে এসেছে।

Advertisement

মৃত চিকিৎসকের নাম শুভশ্রী কর। স্বাস্থ্যকেন্দ্রের প্রথম তলায় থাকতেন তিনি। নীচের তলায় রোগী দেখতেন শুভশ্রী। নববর্ষের দিন স্বাস্থ্যকেন্দ্রে রোগী দেখতে নীচে নামেননি ওই চিকিৎসক। তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন স্বাস্থ্যকেন্দ্রের কর্মীরা। কিন্তু যোগাযোগ করতে পারেননি। এর পরই তাঁরা পুলিশের দ্বারস্থ হন।

খবর পেয়ে স্বাস্থ্যকেন্দ্রে যায় পুলিশের একটি দল। পুলিশকর্মীরা দেখেন, স্বাস্থ্যকেন্দ্রের প্রথম তলায় যে ঘরে থাকতেন ওই চিকিৎসক, সেই ঘরটি ভিতর থেকে বন্ধ করা। ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। এর পরই দরজা ভাঙা হয়। ঘরের মধ্যে বিছানায় সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায় চিকিৎসককে। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে ওই চিকিৎসককে খুন করা হয়েছে বলে দাবি করেছেন স্বাস্থ্যকেন্দ্রের কর্মীরা। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। কী কারণে মৃত্যু, তার তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন