সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ট্রোলড হয়েছেন এই ভারতীয় সেলেবরা

আপনি কি অবসাদে ভুগছেন? ব্যক্তিগত জীবন নিয়ে খুব ভাবিত। বন্ধু এবং আত্মীয় মহলে ট্রোলড হচ্ছেন কোনও ভাবে। চিন্তা করবেন না। দেশে এমন অনেক সেলেব রয়েছেন যাঁরা সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে ট্রোলড।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৭ ১০:৫৬
Share:
০১ ০৬

চেতন ভগত: লেখক, সমালোচক, রিয়্যালিটি শোয়ের বিচারক—মাল্টিট্যালেন্টেড চেতন ভগতকে কে না চেনে। সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে ট্রোলড সেলেবদের মধ্যে চেতন অনেকটাই এগিয়ে। তাঁর নানা বিষয়ে ‘পারদর্শিতা’ নিয়ে টুইটারে ইতিমধ্যেই ট্রোলড তিনি। তাঁর এক ফলোয়ার কী লিখেছেন জানেন? দেখুন!

০২ ০৬

উদয় চোপড়া: বলি সেলেব উদয় চোপড়াকে চেনেন তো? এই ছবি নাকি উদয়ের ছোটবেলার ছবি। যখন তাঁর বয়স নাকি বছর চোদ্দ। না, আমি বলিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে স্বয়ং অভিনেতা এই দাবি করেছেন। তারপর? টুইটারে এখন ট্রোলড সেলেবদের তালিকায় নিজের আসন পাকা করে ফেলেছেন উদয়। দেখুন, চমকে যাবেন আপনিও।

Advertisement
০৩ ০৬

চেতন ভগত: গত বছর চেতন ভগতের সর্বাধিক বিক্রিত বই ‘ওয়ান ইন্ডিয়ান গার্ল’ নিয়ে কম বিতর্ক হয়নি। তাঁর বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ তুলে আদালতে মামলা করেছিলেন বেঙ্গালুরুর এক লেখিকা। তার পর বই বিক্রির উপর স্থগিতাদেশও জারি হয়েছিল। এই অবধি সবার জানা। কিন্তু বই বিক্রি বন্ধ হওয়ার পরে কী হল? চলুন দেখেনি।

০৪ ০৬

সোনম কপূর: কখনও প্রকাশ্যে বিতর্কিত মন্তব্য, কখনও স্টাইল স্টেটমেন্ট— বলি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে ট্রোলড সোনম কপূর। তাঁর ফ্যাশন সেন্স নিয়ে টুইটারে এক ফলোয়ার কী লিখেছেন জানেন?

০৫ ০৬

অরবিন্দ কেজরীবাল: মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল কাশছেন। কেশেই যাচ্ছেন। সাংবাদিক বৈঠকে, দফতরে, নানা সময়ে তাঁর কাশির বিরাম নেই। টুইটারে এমনই কিছু ছবি পোস্ট করে লিখেছেন এক ফলোয়ার। কাশি বন্ধ করার একটি টোটকাও দিয়েছেন তিনি। কী সেটা? দেখুন তো!

০৬ ০৬

রাহুল গাঁধী: কী ভাবছেন? শুধু রাজনীতির ময়দানেই জনপ্রিয় রাহুল গাঁধী? মোটেই নয়। সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তিনি। তাঁকে নিয়ে কৌতুক কম হয়নি। তাতেই নাকি বেজায় চটেছেন রাহুল। কী বলছেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement