Army Officer

বন্ধ হল লখনউয়ের সেই হোটেল, যেখানে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছিল সেনাকর্তার গাড়িতে

উত্তরপ্রদেশের লখনউ শহরের একটি হোটেলে অতিথি হয়ে এসেছিলেন এক সেনাকর্তা। ভোররাতে আচমকাই তিনি আবিষ্কার করেন তাঁর গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৯:৫১
Share:

লখনউয়ের সেই হোটেল। ছবি: সংগৃহীত।

হোটেলে উচ্চগ্রামে গান বাজানোর প্রতিবাদ করেছিলেন এক সেনাকর্তা। পাল্টা হোটেল চত্বরে থাকা তাঁর গাড়িটিতে আগুন লাগিয়ে দেওয়া হয়। মঙ্গলবার উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের সেই হোটেলটিকে পুরোপুরি বন্ধ করে দেওয়া হল।

Advertisement

হোটেল বন্ধ করার কারণ হিসাবে উত্তরপ্রদেশ প্রশাসন জানিয়েছে, হোটেলটি বেআইনি ভাবে চালানো হচ্ছিল। পুলিশ ওই হোটেলে তদন্ত করতে গিয়ে যখন হোটেলটির ‘ম্যাপ’ দেখতে চায়, তখন তা দেখাতে পারেননি হোটেল কর্তৃপক্ষ। এর পরই লখনউয়ে ওই হোটেল মিলানো অ্যান্ড ক্যাফের পরিচালন কর্তৃপক্ষকে কারণ দর্শানোর নোটিস ধরিয়ে হোটেলটি বন্ধ করে দেয় পুলিশ।

প্রসঙ্গত, লখনউয়ের গোমতিনগরের বিশালকাণ্ড এলাকায় ঘটনাটি ঘটে রবিবার রাতে। সেনা কর্তা অভিজিৎ সিংহ অতিথি হিসাবে থাকছিলেন সেখানে। রাতে হোটেলে অত্যন্ত উঁচু স্বরে গান বাজানোর প্রতিবাদ করেছিলেন অভিজিৎ। এ নিয়ে হোটেলকর্মীদের সঙ্গে তাঁর বচসাও হয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে গান বন্ধ করে। কিন্তু ভোর সাড়ে ৩টে নাগাদ আচমকাই ঘুম ভেঙে ওই সেনাকর্তা দেখতে পান হোটেল চত্বরে রাখা তাঁর গাড়িটিতে আগুন লাগিয়ে দিয়েছেন কেউ। গাড়িটি ততক্ষণে এতটাই পুড়ে গিয়েছিল যে আর উদ্ধার করা সম্ভব হয়নি। এর পরই তদন্তে এসে হোটেলটি সিল করে দেয় পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন