Uttar Pradesh

স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে উত্ত্যক্ত করছে পুলিশ! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সাসপেন্ড কনস্টেবল

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পুলিশ কনস্টেবল শাহদাত ওই স্কুলছাত্রীর সাইকেল ঘেঁষে নিজের মোটরবাইক চালাচ্ছিলেন। একই সঙ্গে তিনি ওই ছাত্রীকে দেখে আপত্তিকর মন্তব্যও করেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৮:২২
Share:

অন্য এক মহিলা শাহদাতকে ধাওয়া করে পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন। ছবি: টুইটার।

রাস্তায় যাওয়ার সময় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক কনস্টেবলকে বরখাস্ত করল উত্তরপ্রদেশ পুলিশ। উত্তরপ্রদেশের লখনউয়ে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবলের নাম শাহদাত আলি। অভিযুক্তের ওই স্কুলপড়ুয়াকে উত্ত্যক্ত করার একটি ভিডিয়ো ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই ওই পড়ুয়ার বাবা-মা কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পুলিশ কনস্টেবল শাহদাত ওই স্কুলছাত্রীর সাইকেল ঘেঁষে নিজের মোটরবাইক চালাচ্ছিলেন। একই সঙ্গে তিনি ওই ছাত্রীকে দেখে আপত্তিকর মন্তব্যও করেন। অন্য এক মহিলা শাহদাতকে ধাওয়া করে পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন। শাহদাতকে দাঁড় করিয়ে তাঁর নাম এবং গাড়ির নম্বর জিজ্ঞাসা করেন। ওই মহিলা ক্যামেরায় এই অভিযোগও করেন যে, শাহদাত প্রতি দিন ওই এলাকার মেয়েদের উত্ত্যক্ত করে।

পুরো ঘটনা প্রকাশ্যে আসার পর, এ প্রসঙ্গে লখনউয়ের ডিসিপি সেন্ট্রাল অপর্ণা কৌশিক বলেন, “অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে তাঁকে অবিলম্বে সাসপেন্ড করা হয়েছে। কনস্টেবলের বিরুদ্ধে মামলাও রুজু হয়েছে। খুব শীঘ্রই পরবর্তী পদক্ষেপ করা হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন