Gang Rape

Rape Case: মাসখানেক ধরে ধর্ষণ করে যুবতীকে ৬০ হাজার টাকায় বিক্রি করল বাবা-ছেলে

কাজ দেওয়ার নাম করে ওই যুবতীকে একটি ভাড়াবাড়িতে নিয়ে যায় রবি। সেখানেই তাঁকে ধর্ষণ করে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৬:০৩
Share:

প্রতীকী ছবি।

এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল বাবা এবং ছেলে বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের রতিবাদ এলাকায়। অভিযোগ মাসের পর মাস ওই যুবতীকে ধর্ষণ করেছে বাবা-ছেলে। তার পর ৬০ হাজার টাকার বিনিময়ে অন্য এক ব্যক্তির কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগও রয়েছে ওই দু’জনের বিরুদ্ধে। অভিযুক্ত দুই ব্যক্তির নাম রমেশ (বাবা) এবং রবি (ছেলে)।

Advertisement

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বয়ানের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত বাবা-ছেলের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ জানিয়েছে, রবির সঙ্গে ২৭ বছরের যুবতীর আলাপ হয় মাস চারেক আগে। তখন রবি তাঁকে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কাজ দেওয়ার নাম করে ওই যুবতীকে একটি ভাড়াবাড়িতে নিয়ে যায় রবি। সেখানেই তাঁকে ধর্ষণ করে। ওই ঘরেই নির্যাতিতাকে আটকে রাখা হয়েছিল বলে অভিযোগ। পরে রবির বাবা রমেশও ধর্ষণ করে ওই যুবতীকে।

Advertisement

এর পর সরমন সমাজপতি নামের ৩৮ বছরের এক ব্যক্তি বিয়ে করতে রাজি হন নির্যাতিতাকে। ৬০ হাজার টাকার বিনিময়ে যুবতীকে সরমনের হাতে তুলে দেয় বাবা-ছেলে। পুলিশ খবর পেয়ে সরমনের সঙ্গে বিয়ের দিন উদ্ধার করে ওই যুবতীকে। পুলিশ জানিয়েছে, যুবতীর স্বামী ৬ মাসে আগে গ্রেফতার হন । তিনি এখন বিচার বিভাগীয় হেফাজতে বন্দি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন