Madhya Pradesh Woman Death

‘বিয়ে করবি কি না বল?’ দু’বছর ধরে রাস্তাঘাটে একই প্রস্তাব, রাজি না হওয়ায় তরুণীকে গুলি করে খুন

পুলিশ সূত্রে খবর, প্রায় প্রতিদিনই পূজাকে রাস্তাঘাটে অনুসরণ করতেন অভিযুক্ত যুবক। বিগত দু’বছর ধরে তিনি পূজাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন। পূজা বার বার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১১:২৩
Share:

সরকারি জমিতে অবৈধ ভাবে বাড়ি তৈরির অভিযোগে পুলিশ অভিযুক্তের বাড়ি ভেঙে দিয়েছে। ফাইল চিত্র ।

মধ্যপ্রদেশে প্রকাশ্য রাস্তায় ২২ বছরের এক তরুণীকে গুলি করে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বুধবার সকালে মধ্যপ্রদেশের ধর শহরে ঘটনাটি ঘটেছে। নিহত তরুণীর নাম পূজা। অভিযুক্ত যুবক দীপক রাঠৌর। পুলিশ সূত্রে খবর, প্রায় প্রতিদিনই পূজাকে রাস্তাঘাটে অনুসরণ করতেন অভিযুক্ত। বিগত দু’বছর ধরে তিনি পূজাকে বিয়ের প্রস্তাবও দিচ্ছিলেন। কিন্তু পূজা বার বার সেই বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, পূজা একটি রেস্তোরাঁয় কাজ করতেন। মা এবং দুই বোনের সঙ্গে ব্রহ্মকুন্ড এলাকায় থাকতেন তিনি। বুধবার সকালে তিনি যখন কাজে যাচ্ছিলেন তখন অভিযুক্ত দীপক তাঁর রাস্তা আটকে আবার বিয়ের প্রস্তাব দেন। পূজা সেই প্রস্তাবে সাড়া না দিয়ে লোকজন ডাকার হুমকি দিলে, অভিযুক্ত একটি আগ্নেয়াস্ত্র বার প্রকাশ্য রাস্তাতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালান। মাটিতে লুটিয়ে পড়েন পূজা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। প্রত্যক্ষদর্শীরা থানায় খবর দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে।

এর পর বৃহস্পতিবার সকালে পুলিশ দীপককে গ্রেফতারের চেষ্টা করলে তিনি তদন্তকারী আধিকারিকদের লক্ষ্য করে গুলি চালান। এক জন আধিকারিক আহতও হন। পুলিশের পাল্টা গুলি গিয়ে লাগে দীপকের পায়ে। এর পর তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সরকারি জমিতে অবৈধ ভাবে বাড়ি তৈরির অভিযোগে পুলিশ দীপকের বাড়িও ভেঙে দিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, এর আগেও পূজাকে হেনস্থা করার অভিযোগ ছিল দীপকের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে পূজার পরিবার এবং বন্ধুদেরও হুমকি দেওয়ার অভিযোগ ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন