Crime News

পোষা কুকুরকে ‘কুকুর’ বলায় আপত্তি! বৃদ্ধকে ঘুষি মেরে খুন প্রতিবেশীর

অভিযোগ, প্রতিবেশীদের পোষা কুকুরটিকে প্রায়ই নাম ধরে না ডেকে ‘কুকুর’ বলে সম্বোধন করতেন বৃদ্ধ রায়াপ্পান। আগে একাধিক বার তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের এ বিষয়ে সতর্ক করা হয়েছিল বলে দাবি অভিযুক্তের।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১২:৫৫
Share:

কুকুরকে ‘কুকুর’ বলে ডাকায় প্রতিবেশী বৃদ্ধকে খুন করার অভিযোগ। প্রতীকী ছবি।

পোষা কুকুরকে ‘কুকুর’ বলে ডাকায় প্রতিবেশী বৃদ্ধকে খুন করার অভিযোগ। বৃদ্ধের বুকে সজোরে ঘুষি মারেন প্রতিবেশী যুবক। ঘুষির আঘাতে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর দিন্দিগুল জেলার থাডিকোম্বু থানা এলাকার। মৃতের নাম রায়াপ্পান (৬২)। তাঁর পাড়ায় একটি কুকুর পোষেন নির্মলা ফতিমা রানি এবং তাঁর দুই ছেলে ড্যানিয়েল ও ভিনসেন্ট। অভিযোগ, তাঁদের পোষা কুকুরটিকে প্রায়ই নাম ধরে না ডেকে ‘কুকুর’ বলে সম্বোধন করতেন বৃদ্ধ রায়াপ্পান। আগে একাধিক বার তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের এ বিষয়ে সতর্ক করা হয়েছিল বলে দাবি অভিযুক্তের। তাঁদের আদরের পোষ্যকে নাম ধরেই ডাকতে বলেছিলেন ড্যানিয়েলরা।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার নিজের নাতি কেলভিনকে মাঠে জলের পাম্প মেশিন বন্ধ করতে পাঠাচ্ছিলেন রায়াপ্পান। তিনি কেলভিনকে একটি লাঠি সঙ্গে নিয়ে যেতে বলেছিলেন, কারণ পথে প্রতিবেশীদের কুকুরটি থাকতে পারে। এ কথা বলার সময় আড়ি পেতে তা শুনে ফেলেন ড্যানিয়েল। বার বার বলা সত্ত্বেও পোষা কুকুরকে ‘কুকুর’ বলে সম্বোধন করায় ক্ষুব্ধ ড্যানিয়েল বৃদ্ধকে আক্রমণ করেন।

Advertisement

রায়াপ্পানের বুকে সজোরে ঘুষি মারেন ড্যানিয়েল। তাতেই মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ঘটনার পর ড্যানিয়েল এবং তাঁর পরিবারের বাকিরা বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন। তবে শুক্রবারের মধ্যেই তাঁদের আটক করেছে পুলিশ। শুধু কুকুরের কারণেই এই খুন, না কি নেপথ্যে অন্য কোনও আক্রোশ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন