Murder

Murder: স্ত্রীকে খুন করে থানায় গিয়ে তাঁর নামেই নিখোঁজ ডায়েরি করলেন স্বামী!

গত ১৩ জুন থেকে নিখোঁজ হয়ে যান মহিলা। মেয়ের খোঁজ না পেয়ে তাঁর বাপের বাড়ির লোকেরা জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১২:৫৩
Share:

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

স্ত্রীকে খুন করার পর সেই ঘটনা ধামাচাপা দিতে তাঁর নামেই থানায় নিখোঁজ ডায়েরি করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের বুলন্দশহরের।

Advertisement

গত ১৩ জুন থেকে নিখোঁজ হয়ে যান মহিলা। মেয়ের খোঁজ না পেয়ে তাঁর বাপের বাড়ির লোকেরা জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর নামে অভিযোগ দায়ের হয়েছে শুনে ধরা পড়ার ভয়ে পাল্টা ছক কষেন অভিযুক্ত।

পুলিশ যাতে তাঁকে সন্দেহ না করে তাই স্ত্রীর নামে পাল্টা একটি নিখোঁজ ডায়োরি করেন থানায়। প্রাথমিক ভাবে পুলিশেরও ধারণা হয়েছিল মহিলা নিখোঁজ হয়ে গিয়েছেন। তদন্তে নেমে স্থানীয় লোকজন, মহিলার বাপের বাড়ি এবং তাঁর স্বামীকে বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সেই সময় তদন্তকারীরা মহিলার স্বামীর কথায় অসঙ্গতি লক্ষ্য করে। এর পরই তাঁকে আটক করে ফের জিজ্ঞাসাবাদ করতেই সত্যটা প্রকাশ্যে আসে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি স্বীকার করেছেন যে, স্ত্রীকে তিনি খুন করেছেন। কেন খুন করেছেন তারও একটা ব্যাখ্যা দিয়েছেন তিনি। ওই ব্যক্তির দাবি, স্ত্রীর স্বভাব ভাল ছিল না। তাঁর বদস্বভাবে বিরক্ত হয়ে উঠেছিলেন। এর থেকে মুক্তি পেতেই স্ত্রীকে খুন করেন। পুলিশ আরও জানিয়েছে, তাদের বিভ্রান্ত করতে পাল্টা একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন ওই ব্যক্তি। কিন্তু শেষরক্ষা হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন