Crime

চকোলেটের লোভ দেখিয়ে কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা! গ্রেফতার অভিযুক্ত

স্কুল যাওয়ার পথে ১২ বছরের কিশোরীকে অপহরণ করে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:৫৮
Share:

কিশোরীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। প্রতীকী ছবি।

কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৪৬ বছর বয়সি এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার করা হয়েছে ১২ বছরের এক কিশোরীকে। ঘটনাটি পঞ্জাবের হোশিয়ারপুরের। শুক্রবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

হোশিয়ারপুর সদর থানার স্টেশন হাউস অফিসার বলজিন্দর সিংহ জানিয়েছেন, গত বৃহস্পতিবার স্কুল যাচ্ছিল ওই কিশোরী। সেই সময়ই তাঁকে অপহরণ করেন হরপাল সিংহ ওরফে রাজু নামে ওই ব্যক্তি। পুলিশ জানিয়েছে, চকোলেটের প্রলোভন দেখিয়ে কিশোরীকে জোর করে একটি অটোয় তোলেন অভিযুক্ত। চিৎকার করলে তাকে মেরে ফেলার হুমকিও দেন বলে অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

Advertisement

অটোর মধ্যে কিশোরীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। এর পর কিশোরীকে একটি জঙ্গলে নিয়ে যান অভিযুক্ত। তার আশপাশেই কাঠ সংগ্রহ করছিলেন কয়েক জন। তাঁদের দেখে সাহায্যের জন্য ডাকাডাকি করে কিশোরী। এর পরই তাঁরা ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করেন। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন। অতীতে ওই ব্যক্তি এমন কোনও ঘটনায় যুক্ত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন