Bengaluru Murder

একত্রবাসের সঙ্গীকে সন্দেহ থেকে প্রেসার কুকার দিয়ে মেরে যুবতীকে খুন, কর্নাটকে ধৃত যুবক

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, গত কয়েক দিন ধরেই দু’জনের মধ্যে ঝগড়াঝাঁটি চলছিল। সন্দেহের বশেই একত্রবাসের সঙ্গী দেবার উপর বৈষ্ণব অত্যাচার করতেন বলে জানতে পেরেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৬:২৮
Share:

—প্রতীকী ছবি।

অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন একত্রবাসের সঙ্গী। এই সন্দেহ থেকে লিভ-ইন পার্টনার বা একত্রবাসের সঙ্গীকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বেঙ্গালুরুর এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, কেরলের তিরুঅনন্তপুরমের বাসিন্দা ২৪ বছরের দেবা সেই রাজ্যেরই কোল্লমের বাসিন্দা বৈষ্ণবের সঙ্গে কর্নাটকের বেগুর শহরের একটি ভাড়াবাড়িতে থাকতেন। স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, গত দু’বছর ধরে ওই বাড়িতে থাকতেন তাঁরা

স্থানীয়দের সঙ্গে কথা বলেই পুলিশ জানতে পেরেছে, গত কয়েক দিন ধরেই দু’জনের মধ্যে ঝগড়াঝাঁটি চলছিল। ঝগড়ার শব্দ আশপাশের অনেক বাসিন্দারই কানে যেত। সন্দেহের বশেই সঙ্গী দেবার উপর বৈষ্ণব অত্যাচার করতেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। খুনের ঘটনা প্রসঙ্গে দক্ষিণ বেঙ্গালুরু পুলিশের পদস্থ আধিকারিক সিকে বাবা সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “দেবাকে নিয়ে নানা বিষয়ে সন্দেহ ছিল বৈষ্ণবের। এই নিয়ে দু’জনের মধ্যে অশান্তি চলছিলই। রবিবার ঝগড়া চলার সময়ে একটি প্রেসার কুকার দিয়ে যুবতীর মাথায় আঘাত করেন অভিযুক্ত। আঘাত পেয়ে মৃত্যু হয় যুবতীর।”

Advertisement

ঘটনার পরেই পুলিশের চোখে ধুলো দিতে ঘটনাস্থল ছাড়েন অভিযুক্ত যুবক বৈষ্ণব। পরে যদিও তাঁকে গ্রেফতার করা হয়। খুনের মামলা রুজু করা হয় তাঁর বিরুদ্ধে। পুলিশের তরফে বলা হয়েছে, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ঘটনার তদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন