ATM

Viral: টাকা নয়, এটিএম ভেঙে অন্য ‘মহার্ঘ’ জিনিস বার করলেন, কাজ সেরে মুখও ভ্যাংচালেন ইনি!

ভিডিয়োটি দেখার পর প্রথম প্রশ্ন এটাই হতে পারে লোকটি কি সত্যিই টাকা চুরির উদ্দেশ্যে এটিএম মেশিন ভেঙেছিলেন না কি অন্য কোনও উদ্দেশ্য ছিল তাঁর। ভিডিয়োটি একটু এগোতেই আসল ঘটনা প্রকাশ্যে আসে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৩:০৭
Share:

এটিএম ভাঙার চেষ্টা।

এটিএমের ভিতরে ঢুক এক ব্যক্তি মেশিন ভাঙার চেষ্টা করছেন। অনেক কসরতের পর অবশেষে মেশিন ভেঙেও ফেললেন। ভিডিয়োটি প্রাথমিক ভাবে দেখার পর মনে হতে পারে এটিএম ভেঙে টাকা চুরি করছেন ওই ব্যক্তি। অধিকাংশেরই সেটা মনে হবে। কিন্তু তার পরে যা ঘটল তা দেখে আপনি হতভম্ব হয়ে যাবেন।

ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। তবে ভিডিয়োটি ভাইরাল হতেই নেটমাধ্যমে মজার মজার প্রতিক্রিয়া আসতে শুরু করে। ভিডিয়োটি দেখার পর প্রথম প্রশ্ন এটাই হতে পারে লোকটি কি সত্যিই টাকা চুরির উদ্দেশ্যে এটিএম মেশিন ভেঙেছিলেন না কি অন্য কোনও উদ্দেশ্য ছিল তাঁর। ভিডিয়োটি একটু এগোতেই আসল ঘটনা প্রকাশ্যে আসে।

Advertisement

কী ধরা পড়ল তাতে?

এটিএম মেশিনের সামনের অংশটি ভাঙার পর ভিতরে হাত ঢোকাতে দেখা যায় ওই ব্যক্তিকে। না, কোনও টাকার বান্ডিল তাঁর হাতে উঠে আসেনি। উঠে এসেছিল একটি এটিএম কার্ড। জানা গিয়েছে, লোকটি এটিএমে টাকা তুলতে এসেছিলেন। কিন্তু কার্ড মেশিনে ঢোকাতেই সেটি আটকে যায়। কী করবেন ভেবে না পেয়ে অনেক ক্ষণ স্ক্রিনের দিকে তাকিয়ে থাকেন। শেষমেশ কার্ড বেরিয়ে না আসায় মেশিন ভাঙার চেষ্টা করেন। অনেক কসরতের পর মেশিন ভেঙে তার ভিতর থেকে নিজের কার্ডটি সংগ্রহ করেন। তাঁর এই কাণ্ড যে সিসিটিভিতে কয়েদ হচ্ছিল সেটা ভাল ভাবেই জানতেন ওই ব্যক্তি। তাই কার্ডটি পাওয়ার পর সিসি ক্যামেরার দিকে তাকিয়ে মুখও ভ্যাংচান।

Advertisement

ওই ব্যক্তির এমন কাণ্ড নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই মজার মজার মন্তব্য করেছেন নেটাগরিকরা। কেউ বলেছেন, ‘ইনি তো হৃদয় জিতে নিলেন।’ কেউ আবার বলেছেন, ‘ভাই তো একেবারে কামাল করে দিয়েছেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন