Crime

চোর সন্দেহে সংস্থার ম্যানেজারকে অর্ধনগ্ন করে মারধর, বিদ্যুতের শক, অভিযুক্ত মালিক

মারধরের জেরে অচৈতন্য হয়ে পড়েছিলেন যুবক। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁর পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:৫৯
Share:

যুবকের সংস্থার মালিক-সহ আট জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রতীকী ছবি।

চোর সন্দেহে সংস্থার ম্যানেজারকে পিটিয়ে মারার অভিযোগ উঠল মালিকের বিরুদ্ধে। ৩৩ বছরের এক যুবককে অর্ধনগ্ন করে খুঁটিতে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, তাঁকে বিদ্যুতের শক দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। ঘটনাটি উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলার। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম শিবরাম জোহরি। একটি বেসরকারি সংস্থায় তিনি ম্যানেজার হিসাবে কাজ করতেন। তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগ করেন মালিক নীরজ গুপ্ত। এর পরই তাঁর উপর চলে অকথ্য অত্যাচার। অভিযোগ, ওই যুবককে একটি খুঁটিতে বেঁধে তাঁর জামা খুলে দেওয়া হয়। তার পর বেল্ট গিয়ে বেধড়ক মারধর করা হয়। সংস্থার মালিক-সহ ৮ জন তাঁকে বিদ্যুতের শক দেন বলেও অভিযোগ।

এই অত্যাচারে সংজ্ঞাহীন হয়ে পড়েন যুবক। তার পর তাঁর বাড়িতে খবর দেন সংস্থার মালিক। যুবকের পরিবারে জানানো হয় যে, তিনি তড়িদাহত হয়েছেন। ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান তাঁর পরিবারের সদস্যরা। বুধবার চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে।

Advertisement

যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে মালিক-সহ ৮ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন