Push Ups on Top of Car

চলন্ত গাড়ির ছাদের উপরে ‘পুশ-আপ’! মত্ত অবস্থায় বন্ধুর কাণ্ডে হতবাক পুলিশও

রাতে চার বন্ধু মিলে পার্টি করতে বেরিয়েছিলেন। গাড়ির মধ্যেই মদ্যপান করে হইচই করছিলেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গুরুগ্রাম শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১০:১৯
Share:

সঙ্গে সঙ্গে ভিডিয়োটি নজরে নিয়ে আসা হয় পুলিশের। ছবি: টুইটার।

রাতের ফাঁকা রাস্তা দিয়ে তীব্র গতিতে ছুটে যাচ্ছে একের পর এক গাড়ি। হঠাৎ যাত্রীদের চোখে ধরা দিল এক অদ্ভুত দৃশ্য। গুরুগ্রামের রাস্তায় চলন্ত একটি সাদা গাড়ির ছাদের উপর ‘পুশ আপ’ করে চলেছেন এক ব্যক্তি। গাড়ির জানলা দিয়ে বাইরে অর্ধেক শরীর বের করে রয়েছেন তাঁর বন্ধুরা। শরীরচর্চায় ব্যস্ত বন্ধুটিকে আরও উৎসাহ দিচ্ছেন তাঁরা। শনিবার রাতে এই ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ্যে আসায় নেটব্যবহারীদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। সঙ্গে সঙ্গে পুলিশের নজরে ভিডিয়োটি নিয়ে আসা হয়। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

গুরুগ্রাম পুলিশ সূত্রে খবর, রাতে চার বন্ধু মিলে পার্টি করতে বেরিয়েছিলেন। গাড়ির মধ্যেই মদ্যপান করছিলেন তাঁরা। মদের নেশায় চুর হয়ে ছিলেন প্রত্যেকেই। হঠাৎ জানলার ফাঁক দিয়ে বেরিয়ে চলন্ত গাড়ির ছাদের উপর উঠে পড়েন এক জন। সেখানেই ‘পুশ আপ’ করতে শুরু করেন তিনি।

বন্ধুকে উৎসাহ দিতে জানলার ফাঁক দিয়ে অর্ধেক শরীর বের করে বাইরের দিকে চলে আসেন আরও তিন বন্ধু। এমন দৃশ্য দেখে ঘটনাটি ক্যামেরাবন্দি করেন এক যাত্রী। ভিডিয়োয় দেখা যায়, মদ্যপানের পাশাপাশি, উচ্চস্বরে গান করছিলেন তাঁরা। পুলিশের নজরে পড়ায় শাস্তিও পান তাঁরা। ট্র্যাফিক নিয়ম ভাঙার অপরাধে গাড়ির মালিককে ৬ হাজার টাকা জরিমানা ধার্য করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন