National News

ভাইপোকে অপহরণ, খবর ছড়াতেই কিশোরকে নদীতে ছুড়ে ফেলল কাকা

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৮ ১৭:৪১
Share:

অলঙ্করণ: তিয়াসা দাস

ভাইপোকে অপহরণ করে মুক্তিপণ দাবি। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়াতেই ন’বছরের ভাইপোকে বানভাসি নদীতে ছুড়ে ফেলে দিল কাকা। এমনই রোমহর্ষক অভিযোগ ঘিরে তোলপাড় কেরলের মালাপ্পুরম এলাকা। ১৩ অগস্টের এই ঘটনা সামনে আসতেই সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে কিশোরের দেহ এখনও পাওয়া যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৩ অগস্ট থেকে নিখোঁজ ছিল মালাপ্পুরম জেলার মেলাত্তুর এলাকার ৯ বছরের কিশোর শাহিন। এ নিয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন শাহিনের বাবা-মা। পাশাপাশি ফেসবুক, হোয়াটসঅ্যাপেও ব্যাপক ভাবে শাহিনের নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তাতে পুলিশ প্রশাসনের উপরও চাপ বাড়ছিল।

পুলিশ ঘটনার তদন্তে নেমে শাহিনদের বাড়ির কাছে একটি সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখতে শুরু করে। সেখানেই সূত্র মেলে। তাতে দেখা যায়, ভাইপোকে বাইকে চাপিয়ে নিয়ে যাচ্ছে মহম্মদ।

Advertisement

আরও পডু়ন: দরজা খুলতেই হারানিধি! কে ফেরালো ৩৫ বছর আগে চুরি যাওয়া গাড়ি!

পুলিশের দাবি, সিসিটিভি ফুটেজ দেখিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়ে মহম্মদ। স্বীকার করে, দাদার কাছ থেকে মুক্তিপণ আদায় করতেই সে ভাইপোকে অপহরণ করে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়তেই ভয় পেয়ে যায়। তার পরই ভাইপোকে কাডালুন্ডি নদীতে ছুড়ে ফেলে দেয় সে।

এর পরই মহম্মদের বিবরণ অনুযায়ী ওই এলাকা জুড়ে শাহিনের মৃতদেহের খোঁজে তল্লাশি চালায় পুলিশ। কিন্তু এখনও মৃতদেহ উদ্ধার হয়নি। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে খুন, অপহরণ-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন: যৌন মিলনের সময় বিরক্ত করায় যুবকের উপর ঝাঁপিয়ে পড়ল বাঘ

ভয়াবহ বন্যায় কেরলের অধিকাংশ নদীর জলই উপচে প্লাবিত করে বিস্তীর্ণ এলাকা। কডালুন্ডি নদীর জলও ফুলে ফেঁপে দুকূল ছাপিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বন্যার জলে মৃতদেহ অনেক দূরে ভেসে গিয়েছে। ফলে শাহিনের দেহ পাওয়ার আশা কম। তবে তাঁরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন