Dog Bite

পথকুকুরদের কামড়ে মৃত্যু বৃদ্ধের, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উদ্ধার দেহ

প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন ওই বৃদ্ধ। সেই সময়ই এক দল পথকুকুর তেড়ে যায় তাঁর দিকে। তার পরই পথকুকুরদের আক্রমণে মৃত্যু হয় বৃদ্ধের।

Advertisement

সংবাদ সংস্থা

আলিগড় শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৮:০১
Share:

পথকুকুরদের হামলায় মৃত্যু হল এক বৃদ্ধের। প্রতীকী ছবি।

প্রাতর্ভ্রমণে বেরিয়ে পথকুকুরদের হামলার মুখে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মধ্যে।

Advertisement

নিহত বৃদ্ধের নাম সফদর আলি। তিনি অবসরপ্রাপ্ত চিকিৎসক। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পস সংলগ্ন এলাকার বাসিন্দা তিনি। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। কিন্তু তত ক্ষণে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।

এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাগানের মধ্যে ফোন হাতে দাঁড়িয়ে রয়েছেন ওই বৃদ্ধ। কিছু ক্ষণ পরেই তাঁর দিকে তেড়ে আসে কয়েকটি কুকুর। এর পরই ওই বৃদ্ধের উপর হামলা চালায় কুকুরগুলি। প্রথমে নিজেকে বাঁচানোর চেষ্টাও করেন বৃদ্ধ। কিন্তু প্রায় ৬-৭টি কুকুরের হামলার জেরে আর পেরে ওঠেননি তিনি।

Advertisement

তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও বিশ্ববিদ্যালয়ের তরফে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কুকুরের কামড়ের ঘটনা নতুন নয়। গত বছর নয়ডার একটি আবাসনে ১ বছরের শিশুকে কামড়ে দিয়েছিল কুকুর। তার জেরে মৃত্যু হয়েছিল শিশুটির। গুরুগ্রামেও কুকুরের আক্রমণের ঘটনা প্রকাশ্যে এসেছিল। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফ্‌টের মধ্যে শিশুকে কামড়েছিল এক পোষ্য কুকুর। যা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছিল নয়ডার সেক্টর ৭৫ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন