Crime

প্রেমিকার সঙ্গে লাদাখ বেড়াতে যাওয়ার টাকা না দেওয়ায় কাকিমাকে খুন! গ্রেফতার যুবক

কাকিমাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। কাকিমার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ওই যুবক খুন করেছেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৭:১৫
Share:

হাতুড়ি দিয়ে আঘাত করে কাকিমাকে খুন করেছেন বলে জেরায় জানিয়েছেন যুবক। প্রতীকী ছবি।

প্রেমিকার সঙ্গে লাদাখ বেড়াতে যাওয়ার টাকা না দেওয়ায় কাকিমাকে খুন করলেন যুবক। এই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরের আকবরপুর রায়না গ্রামে। গ্রেফতার করা হয়েছে ২২ বছরের ওই যুবককে। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার সাবিত্রী দেবী নামে ৬২ বছরের এক বৃদ্ধাকে খুন করা হয়। সে দিন তাঁর স্বামী গজবীর সিংহ বিয়েবাড়িতে গিয়েছিলেন। ফিরে এসে সাবিত্রীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন।

রবিবার পুলিশের এক আধিকারিক জানান, খুনের মামলা রুজু করা হয়েছে। তদন্তে নেমে সাগর সিংহ নামে এক যুবককে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করে পুলিশ। সম্পর্কে সাগরের কাকিমা হন সাবিত্রী দেবী। জেরায় সাগর খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ। প্রেমিকার সঙ্গে লাদাখ বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন সাগর। এ জন্য কাকিমার কাছ থেকে টাকা এবং গাড়ির চাবি চান তিনি। তা না দেওয়ায় কাকিমার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ওই যুবক খুন করেন বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, তদন্তে প্রথমে বিভ্রান্ত করেছিলেন ওই যুবক। স্থানীয় এক ব্যক্তি তাঁর কাকিমাকে খুন করেছেন বলে পুলিশের কাছে দাবি করেন তিনি। কিন্তু ওই যুবকের জামায় রক্তের দাগ দেখা যাওয়ায় সন্দেহ হয় পুলিশের। তার পর জেরা করতেই খুনের কথা স্বীকার করেন যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন