Crime

লিভ ইন সঙ্গীকে খুনের পর দেহ বাড়িতে রাখেন, সিনেমাও দেখেন অভিযুক্ত যুবক

ঝগড়ার জেরে লিভ ইন সঙ্গীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। শনিবার ভোরে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৩
Share:

লিভ ইন সঙ্গীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

লিভ ইন সঙ্গীকে খুনের পর ৩ দিন বাড়ির মধ্যেই দেহ রেখেছিলেন এক যুবক। শেষে দুর্গন্ধের জেরে ঘর ছেড়ে পালান তিনি। তবে শেষরক্ষা হয়নি। শনিবার মুম্বই পাড়ি দেওয়ার আগে পুলিশের জালে ধরা পড়েছেন ওই যুবক। ঘটনাটি কেরলের কাসারগড় এলাকার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নীতু কৃষ্ণন নামে এক মহিলার সঙ্গে লিভ ইন করতেন আন্তো সেবাস্তিয়ান নামে এক যুবক। গত ২৬ জানুয়ারি রাতে তাঁদের মধ্যে ঝগড়া হয়। যুবককে বিচ্ছেদের হুমকি দিয়েছিলেন ওই মহিলা। পরের দিন, অর্থাৎ ২৭ জানুয়ারি মহিলাকে শ্বাসরোধ করে খুন করেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ৩০ জানুয়ারি পর্যন্ত প্রেমিকার দেহ বাড়িতেই রেখেছিলেন ওই যুবক।

তবে বেশি দিন দেহ লুকিয়ে রাখতে পারেননি অভিযুক্ত। দুর্গন্ধ ছড়ানোয় শেষে দেহ ফেলে বাড়ি থেকে পালান ওই যুবক। গত ১ ফেব্রুয়ারি উদ্ধার করা হয় দেহ। এর পরই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। শনিবার ভোর সাড়ে ৪টা নাগাদ তিরুঅনন্তপুরম থেকে গ্রেফতার করা হয় ওই যুবককে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে পালিয়ে কোঝিকোড়ে গিয়েছিলেন ওই যুবক। সেখানে একটি সিনেমা দেখেন তিনি। তার পর ট্রেনে করে সেখান থেকে কোচিতে যান। এর পর যান তিরুঅনন্তপুরমে। সেখান থেকে মুম্বই পালানোর ছক কষেছিলেন অভিযুক্ত। তার আগেই তাঁকে পাকড়াও করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন