Man Set Himself on Fire

চা দিতে দেরি কেন? কন্যা এবং পুত্রবধূর সঙ্গে ঝগড়ার পর নিজের গায়ে আগুন দিলেন বৃদ্ধ

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অবধ কিশোর (৬৫)। পরিবারের দাবি, বাড়ির ঝামেলা নিয়ে বেশ কিছু দিন ধরেই মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন অবধ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৪:৫৯
Share:

প্রতীকী ছবি।

চা দিতে দেরি হওয়ায় কন্যা এবং পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে নিজের গায়ে আগুন ধরিয়ে দিলেন এক বৃদ্ধ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দা জেলায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অবধ কিশোর (৬৫)। পরিবারের দাবি, বাড়ির ঝামেলা নিয়ে বেশ কিছু দিন ধরেই মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন অবধ। স্ত্রীও তাঁকে ছেড়ে দিয়ে বাপের বাড়ি চলে গিয়েছিলেন। ফলে এই বিষয়টি নিয়েও অস্থির ছিলেন ওই বৃদ্ধ।

তবে পুত্র, পুত্রবধূ এবং কন্যার সঙ্গে থাকতেন অবধ। এক প্রতিবেশীর দাবি, মাঝেমধ্যেই বাড়িতে অশান্তি হত। বৃহস্পতিবারও চিৎকার-চেঁচামেচির আওয়াজ শোনা গিয়েছিল। অবধের পরিবারের দাবি, প্রতি দিনের মতো বৃহস্পতিবার সকালেও চা খেতে চেয়েছিলেন অবধ। কিন্তু পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত থাকায় চা দিতে দেরি হয়। কেন চা দিতে দেরি হল, এই প্রশ্ন তুলে পুত্রবধূ এবং কন্যার সঙ্গে ঝামেলা শুরু করেন। তাঁদের মধ্যে বেশ কিছু ক্ষণ কথা কাটাকাটিও হয়।

Advertisement

পরিবারের সদস্যদের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, ঝামেলা থেমে যাওয়ার পর আবার যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। হঠাৎই বাড়ির এক সদস্য দেখেন অবধ গায়ে পেট্রল ঢালছেন। বাধা দিতে যাওয়ার আগেই তিনি গায়ে আগুন ধরিয়ে দেন। অবধকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গিয়েছিল তাঁর। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় অবধের। শুধুই কি চা নিয়ে বচসার জেরে এমন কাণ্ড ঘটালেন অবধ, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে। অবধ নিজেই গায়ে আগুন দিয়েছেন, না কি আগুন ধরিয়ে দেওয়া হয়েছে, সব সম্ভাবনাই খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন