Viral

Viral: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ফস্কে গেল পা, রক্ষা কী ভাবে, দেখুন ভিডিয়ো

এক ব্যক্তি দু’হাতে দুটি ব্যাগ নিয়ে ট্রেনের পাশে হাঁটছেন। হঠাৎ ট্রেন চলতে শুরু করে। চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করেন ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৬:২১
Share:

ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দিল্লি ক্যান্টনমেন্ট স্টেশনে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক ব্যক্তি। চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা ফস্কে পড়ে যান তিনি। আর একটু হলেই ট্রেনের নীচে পড়ে যেতেন। তার আগেই অবশ্য রেল পুলিশের এক কর্মীর তৎপরতায় রক্ষা পেলেন তিনি।

Advertisement

আরপিএফ-এর তরফে এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি দু’হাতে দুটি ব্যাগ নিয়ে ট্রেনের পাশে হাঁটছেন। হঠাৎ ট্রেন চলতে শুরু করে। চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করেন ওই ব্যক্তি। কিন্তু উঠতে গিয়ে পড়ে যান তিনি। তাঁর একটি পা ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যে আটকে যায়। এই ঘটনা দেখে ব্যক্তির পিছনে থাকা আর এক জন যাত্রী তাঁকে সাহায্য করার চেষ্টা করেন। তখনই ছুটে আসেন ওই পুলিশকর্মী। প্রথমে ব্যক্তিকে টেনে তুলতে গিয়ে নিজেই পড়ে যান তিনি। কিন্তু হাল ছাড়েননি। উঠে ফের ছুটে গিয়ে ওই ব্যক্তিকে টেনে বের করে আনেন তিনি। ট্রেন অবশ্য থামেনি। এই ঘটনা দেখে প্ল্যাটফর্মে থাকা অনেকেই ছুটে আসেন সেখানে।

রেল পুলিশের তরফে জানানো হয়েছে, ওই কনস্টেবলের নাম রাজবীর সিংহ। তাঁর এই সাহসিকতা ও উপস্থিত বুদ্ধির জন্য তাঁর প্রশংসা করা হয়েছে রেল পুলিশের তরফে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন