Odisha Incident

একই মোবাইল গেমে পর পর তিন বার হার! নিজের গলায় নিজেই ব্লেড চালিয়ে দিলেন যুবক

ওড়িশার এক যুবক মোবাইল গেমে পর পর হেরে যাচ্ছিলেন বলে নিজের উপর বিরক্ত হয়ে ওঠেন। সামনে থাকা একটি ধারালো ব্লেড দিয়ে নিজের গলা কেটে ফেলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৪৬
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

মোবাইল গেমে পর পর হার সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করলেন যুবক। নিজের গলায় নিজেই চালিয়ে দিলেন ব্লেড। গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঘটনাটি ওড়িশার অঙ্গুল জেলার জেরেং গ্রামের। পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম সৌম্য রঞ্জন নায়েক। তাঁর বয়স ২৪ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, যুবক মোবাইল গেমের প্রতি আসক্ত ছিলেন। দিনরাত এক করে মোবাইলে খেলতেন। অন্য কোনও কাজে তাঁর হুঁশ থাকত না।

গত শুক্রবার মোবাইলে তেমনই একটি গেম খেলছিলেন যুবক। কিন্তু কিছুতেই তাতে জিততে পারছিলেন না। একই খেলায় হেরে যান পর পর তিন বার। যত বার তিনি হারছিলেন, তত বার নিজের উপর নিজেই বিরক্ত হচ্ছিলেন। যুবকের পরিবার জানিয়েছে, সে দিন খেলায় তৃতীয় বার হারের পর হাতের কাছে একটি ব্লেড পেয়ে গিয়েছিলেন যুবক। নিজের গলায় সেটি চালিয়ে দেন। গলা কেটে যায়।

Advertisement

যুবকের বাবা-মা তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। প্রথমে অঙ্গুলের একটি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। পরে সেখান থেকে কটকের হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে। কী ভাবে যুবক জখম হলেন, ব্লেড কোথায় পেলেন, নেপথ্যে অন্য কোনও কাহিনি আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন