Couple

ব্লক করেছেন প্রেমিকা, আড়াইশো কিমি পেরিয়ে বরেলি এসে নিজের গায়ে পেট্রল ঢাললেন যুবক

প্রেমিকার সঙ্গে ঝগ়ড়া হয়েছিল যোগেশের। তার পর থেকেই যোগেশকে ফোনে ব্লক করে দেন প্রেমিকা। প্রেমিকার রাগ ভাঙাতে তাই গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন যোগেশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বরেলি শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:২৯
Share:

— প্রতীকী ছবি।

প্রেমে ধাক্কা খেয়ে প্রেমিকার সামনেই আত্মহুতি দেওয়ার চেষ্টা প্রেমিকের। আশপাশের লোকের তৎপরতায় কোনও রকমে প্রাণ বাঁচল যুবকের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলিতে। যুবক কানপুর থেকে প্রেমিকার বর্তমান ঠিকানা বরেলি এসে এই কাণ্ড ঘটান।

Advertisement

কানপুরের বাসিন্দা যোগেশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এক যুবতীর। নবম শ্রেণিতে পড়ার সময় থেকেই তাঁদের প্রেম। যুবক দশম শ্রেণির পর পড়া ছেড়ে পারিবারিক ডেয়ারি ব্যবসায় ঢুকে যান। যুবতী বরেলির ফরিদপুরে একটি ফার্মেসি কলেজে পড়ার সুযোগ পান। সেখানেই পড়তে চলে যান তিনি। দূরত্ব সত্ত্বেও প্রেম চলছিল ভালই। গোলমালের সূত্রপাত সম্প্রতি।

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার প্রেমিকার সঙ্গে ফোনে ঝগড়া হয় যোগেশের। বিরক্ত হয়ে যোগেশকে ফোনে ব্লক করে দেন প্রেমিকা। এর ফলে যোগেশ চেয়েও প্রেমিকার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। শেষ পর্যন্ত কানপুর থেকে বরেলি আসার পরিকল্পনা করেন যোগেশ। ঠিক করেন, প্রেমিকার সঙ্গে মুখোমুখি এ ব্যাপারে হেস্তনেস্ত করবেন। সেই পরিকল্পনা মেনেই যোগেশ আড়াইশো কিলোমিটার পথ পাড়ি দিয়ে বরেলি এসে পৌঁছন। সোজা চলে যান প্রেমিকার আস্তানায়। কিন্তু সেখানেও তিনি ঢুকতে পারেননি। সটান প্রেমিকার কলেজে পৌঁছে যান যোগেশ। কিন্তু প্রেমিকা তাঁকে পাত্তা দেননি। শেষ পর্যন্ত প্রেমিকাকে তিনি বলেন, কথা না বললে আত্মহত্যা করবেন। তা-ও প্রেমিকা এড়িয়ে যাওয়ায় তাঁর কলেজেই গায়ে পেট্রল ঢেলে আগুন দিতে যান যোগেশ। আশপাশের লোকজন তাঁকে কোনও রকমে নিরস্ত করেন। এর পর উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেন। পুলিশের কাছে যোগেশ কবুল করেন গোটা ঘটনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন