Tripura

লুকোচুরি খেলতে ডেকে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ৭ নাবালকের

অভিযুক্ত ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে দু’জন করোনা আক্রান্ত। এক জন পলাতক।

Advertisement

সংবাদ সংস্থা

আগরতলা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২০ ১০:১৪
Share:

—প্রতীকী চিত্র।

লুকোচুরি খেলতে ডেকেছিল পাড়ার দাদারা। খুশি মনে তাতে রাজি হয়েছিল একরত্তি মেয়ে। কিন্তু সেই ‘দাদা’রাই তার উপর নৃশংস অত্যাচার চালায় বলে অভিযোগ। সাত জন মিলে মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement

পশ্চিম ত্রিপুরার তাবারিয়া জেলার একটি গ্রামে শুক্রবার এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। অভিযুক্তরা সকলেই কিশোর। নির্যাতনের শিকার ওই মেয়েটি তৃতীয় শ্রেণির ছাত্রী। তাকে ধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন মেয়েটির বাবা।

নিউ ক্যাপিটাল কমপ্লেক্সের সাব ডিভিশনাল পুলিশ অফিসার প্রিয়া মাধুরী মজুমদার বলেন, ‘‘মেয়েটির বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। জানিয়েছেন, লুকোচুরি খেলবে বলে ডেকে নিয়ে গিয়ে, শুক্রবার তাঁর মেয়েকে ধর্ষণ করে অভিযুক্তরা।’’

Advertisement

আরও পড়ুন: লক্ষ্য বাংলার ভোট? মোদী-মুখে রবির শরণ​

আরও পড়ুন: ‘বিজেপি থেকে পদত্যাগ তো করিনি, কিন্তু...’​

ওই অফিসার জানান, বাড়ি ফিরে নিজেই গোটা ঘটনা বাবা-মাকে জানায় মেয়েটি। তার পর শনিবার থানায় এফআইআর দায়ের করেন তার বাবা। তাঁর অভিযোগে ভিত্তিতে অভিযুক্ত ছয় কিশোরকে গ্রেফতার করা হয়েছে। এক জনের নাগাল মেলেনি। তার খোঁজ চলছে।

অভিযুক্তরা সকলেই নাবালক বলে জানা গিয়েছে। তাদের মধ্যে চার জনকে জুভেনাইল হোমে রাখা হয়েছে। ডাক্তারি পরীক্ষায় ১২ বছর বয়সি দু’জনের শরীরে আবার করোনা ধরা পড়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন