Crime

গণধর্ষণের পর ১২ ঘণ্টা অচেতন কিশোরী, প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে যাওয়াই কাল হয়েছিল

১ ডিসেম্বর প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়েছিল ওই নাবালিকা। মেয়েটির পরিবারের তরফে রবিবার সকালে দু’জনের বিরুদ্ধে সংগ্রামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৮:২৬
Share:

আর্থিক অবস্থা খারাপ থাকার কারণে স্বাস্থ্যপরীক্ষা করাতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে হয়েছে বলে জানিয়েছেন কিশোরীর মা। প্রতীকী ছবি।

১৭ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার বিহারের পূর্ব চম্পারণ জেলায় এই ঘটনা ঘটে। পুলিশ সূত্রের খবর, প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে ওই নাবালিকা বলে অভিযোগ। নাবালিকার পরিবারের তরফে রবিবার সকালে দু’জনের বিরুদ্ধে সংগ্রামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ১ ডিসেম্বর প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়েছিল ওই নাবালিকা। সেখানে দু’জন তাকে ধর্ষণ করেন বলে থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা।

পুলিশের তরফে জানানো হয়, সোমবার ম্যাজিস্ট্রেটের সামনে নাবালিকার বয়ান নেওয়া হবে। এমনকি, স্বাস্থ্যপরীক্ষাও করা হবে।’’ মেয়েটির মা জানিয়েছেন, ঘটনার পর প্রায় ১২ ঘণ্টা তাঁর মেয়ে অচেতন অবস্থায় ছিল। আর্থিক অবস্থা খারাপ থাকার কারণে স্বাস্থ্যপরীক্ষা করাতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। রবিবার পকসো আইনের আওতায় ওই দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন