Punjab Police

মাদক পাচারকারীদের বিরুদ্ধে অভিযান, পঞ্জাবে গুলির লড়াইয়ে আহত দুই পুলিশকর্মী, হত এক দুষ্কৃতী

মঙ্গলবার গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে হোসিয়ারপুর থেকে মাদক পাচার হচ্ছে। সেখানে এক দল পাচারকারী জড়ো হয়েছেন। সেই খবর পেয়েই পুলিশের একটি দল দসুহাতে পৌঁছয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৮:৩৫
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

মাদক পাচারকারীদের বিরুদ্ধে অভিযানে গিয়ে হামলার মুখে পড়তে হল পঞ্জাব পুলিশকে। দুষ্কৃতীদের হামলায় দুই পুলিশকর্মী আহত হয়েছেন। তবে পুলিশের পাল্টা গুলিতে নিহত হয়েছেন এক পাচারকারী।

Advertisement

মঙ্গলবার গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে হোসিয়ারপুর থেকে মাদক পাচার হচ্ছে। সেখানে এক দল পাচারকারী জড়ো হয়েছেন। সেই খবর পেয়েই পুলিশের একটি দল দসুহাতে পৌঁছয়। গোটা এলাকা ঘিরে তল্লাশি শুরু করে পুলিশ। তখনই একটি বাড়ি থেকে বেরিয়ে এসে পুলিশকর্মীদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান পাচারকারীরা। এই হামলায় দুই পুলিশকর্মী আহত হন।

দুষ্কৃতী দলটিকে পুলিশ ঘিরে ফেলতেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন তাঁরা। পাল্টা পুলিশও গুলি চালায়। সেই গুলির লড়াইয়ে সুচা সিংহ নামে এক পাচারকারীর মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, সুচার বিরুদ্ধে ১০টিরও বেশি মামলা রয়েছে। অপরাধমূলক কাজের জন্য পুলিশের খাতায় ‘মোস্ট ওয়ান্টেড’ ছিলেন। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। কিন্তু কিছুতেই নাগালে পাচ্ছিল না।

Advertisement

মঙ্গলবার খবর পেয়ে সুচা সিংহকে গ্রেফতার করতে যায় পুলিশের একটি দল। গ্রামে পুলিশ ঢুকতেই সুচা, তাঁর পরিবারের সদস্য এবং সঙ্গীরা মিলে পুলিশের দলের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। পুলিশ জানিয়েছে, সুচা এবং তাঁর গোটা পরিবার মাদকের ব্যবসায় জড়িত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন