Gang war

চিকিৎসা করাতে ঢুকতেই লাদেনকে লক্ষ্য করে মুহুর্মুহু গুলি, রণক্ষেত্র হাসপাতাল

পুলিশ সূত্রে খবর, লাদেন গ্যাং বেহরোড়, কোটপুতলী, মনোহরপুরা, পনিয়ালা, ভরতপুর, সীকর এবং জয়পুর গ্রামীণে বেশ সক্রিয়। লুট, তোলাবাজি, খুন-সহ একাধিক মামলা রয়েছে লাদেনের বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:১২
Share:

দুষ্কৃতীদের সঙ্গে গুলির লড়াই পুলিশের (বাঁ দিকে)। লাদেনকে হাসপাতাল থেকে বার করে নিয়ে যাচ্ছে পুলিশ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চিকিৎসার জন্য লাদেনকে হাসপাতালে নিয়ে এসেছিল পুলিশ। চিকিৎসা করিয়ে হাসপাতাল থেকে বেরোতেই একদল দুষ্কৃতী তাকে লক্ষ্য করে মুহুর্মুহু গুলি চালাতে শুরু করল। মুহূর্তে রণক্ষেত্রের চেহারা নিল হাসপাতাল। হাসপাতালের ভিতরেই পুলিশ-দুষ্কৃতীর গুলির লড়াই চলল বেশ কিছু ক্ষণ। গুলিবিদ্ধ হন দুই মহিলা রোগী। তাঁদের পায়ে গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement

ঘটনাটি রাজস্থানের অলওয়ারের বেহরোর হাসপাতালের। গ্যাংস্টার বিক্রম গুর্জর ওরফে লাদেনকে হাসপাতালে নিয়ে এসেছিল পুলিশ। সেখানে আগে থেকেই হাজির ছিল পাপলা এবং জসরাম গ্যাংয়ের সদস্যরা। লাদেনকে চিকিৎসা করিয়ে হাসপাতাল থেকে বেরোনোর মুহূর্তেই পাপলা গ্যাংয়ের সদস্যরা ঘিরে ধরে গুলি চালাতে শুরু করে। পাল্টা গুলি চালায় পুলিশও। তার পর ধাওয়া করে পাপলা গ্যাংয়ের এক সদস্যকেও ধরে পুলিশ। এর পরই লাদেন এবং ওই দুষ্কৃতীকে সঙ্গে নিয়ে হাসপাতাল ছাড়ে তারা।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, পাপলা গ্যাং আগে থেকেই জানতে পেরেছিল লাদেনকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তাই হাসপাতালে রোগীর পরিজনের মধ্যেই মিশে ছিল তারা। যদিও লাদেনকে নিরাপদে হাসপাতাল থেকে বার করে নিয়ে যায় পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লাদেন গ্যাং বেহরোড়, কোটপুতলী, মনোহরপুরা, পনিয়ালা, ভরতপুর, সীকর এবং জয়পুর গ্রামীণে বেশ সক্রিয়। লুট, তোলাবাজি, খুন-সহ একাধিক মামলা রয়েছে লাদেনের বিরুদ্ধে। গত ৩০ ডিসেম্বর জয়পুর থেকে লাদেনকে গ্রেফতার করে পুলিশ। দীর্ঘ দিন ধরে পলাতক ছিল লাদেন। পুলিশের খবর পেতেই বার বার ঠিকানা বদলাত সে। কিন্তু নববর্ষের পার্টি করার জন্য জয়পুরে এসেছিল সে। তখনই পুলিশের হাতে ধরা পড়ে লাদেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন