Rocket Strike

Mohali Blast: পঞ্জাবের গোয়েন্দা সদরে গ্রেনেড হানাকে ‘ছোট বিস্ফোরণ’ বলল পুলিশ, চলছে ফরেন্সিক পরীক্ষা

এ বিষয়ে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান টুইট করেছেন। তিনি বলেছেন, ‘‘ইতিমধ্যেই কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত ধরা হবে।’’

Advertisement

সংবাদ সংস্থা

মোহালি শেষ আপডেট: ১০ মে ২০২২ ১১:২২
Share:

নিজস্ব চিত্র।

পঞ্জাব পুলিশের গোয়েন্দা সদর দফতরে সোমবার সন্ধ্যায় গ্রেনেড হামলাকে ‘ছোট বিস্ফোরণ’ বলল পুলিশ। রকেট চালিত গ্রেনেড হানায় দফতরের কাচের জানালা তছনছ হলেও, হতাহতের কোনও খবর নেই। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, রাস্তা থেকে সদর দফতর তাক করে গ্রেনেডটি ছোড়া হয়েছিল। ফরেন্সিক বিশেষজ্ঞরা তদন্তে নেমেছেন।

মোহালি পুলিশের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘সেক্টর ৭৭-এ এসএএস নগরে পঞ্জাব পুলিশের গোয়েন্দা সদর দফতরে সন্ধে পৌনে আটটা নাগাদ একটি ছোট বিস্ফোরণ হয়। তাতে বিশেষ কোনও ক্ষয়ক্ষতি হয়নি। প্রবীন পুলিশ আধিকারিকরা অকুস্থলে পৌঁছন এবং প্রাথমিক তদন্তের কাজ সারেন। ফরেন্সিক দলও কাজ শুরু করে দিয়েছে।’ ঘটনার পরই পুলিশ গোটা এলাকাকে সিল করে দেয়। জারি হয় সতর্কবার্তা। ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির একটি দল ঘটনাস্থলে পৌঁছয়।

Advertisement

এ বিষয়ে মুখ খুলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। টুইট করার পাশাপাশি ভগবন্ত মান বলেছেন, ‘‘ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত ধরে ফেলা হবে।’’

এক পুলিশ আধিকারিক সংবাদ সংস্থাকে বলেন, ‘‘রকেট চালিত গ্রেনেড বিস্ফোরণ ঘটানো হয়েছে। হতাহতের কোনও খবর নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন