Kanpur

‘প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে মা আমাদের বিক্রি করবে, বাঁচান!’ পুলিশের দ্বারস্থ তিন বোন

৩ কন্যার অভিযোগ, বছরখানেক আগে প্রেমিক কমল সিংহের সঙ্গে পালিয়ে যান তাঁর মা। বাবাকে হয়রানি করার জন্য আদালতে তাঁর বিরুদ্ধে ৬টি মামলা দায়ের করেছেন তাদের মা।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৮:০৮
Share:

বিক্রি করে দেওয়ার চেষ্টা করছেন মা, অভিযোগ জানাতে পুলিশের কাছে তিন বোন। প্রতীকী ছবি।

হাতে প্ল্যাকার্ড। ৪, ১২ এবং ১৫ বছরের তিনটি মেয়ে। পুলিশ কমিশনারের অফিসের সামনে দাঁড়িয়ে বাঁচানোর আর্জি জানাচ্ছে। যাঁর হাত থেকে বাঁচানোর আর্জি জানিয়েছে তারা, তিনি আর কেউ নন, ওই তিন কন্যার মা।

Advertisement

প্ল্যাকার্ডে লেখা, “মায়ের হাতে থেকে আমাদের বাঁচান। প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে আমাদের বিক্রি করে দেওয়ার ছক কষছে। আমরা আত্মহত্যা করতে বাধ্য হব।” তিন কন্যার সঙ্গে তাঁদের বাবাও ছিলেন। তাঁর অভিযোগ, মেয়েদের বিক্রি করার চেষ্টা করছেন স্ত্রী। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হতে হয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুরের।

৩ কন্যার অভিযোগ, বছরখানেক আগে প্রেমিক কমল সিংহের সঙ্গে পালিয়ে যান তাঁর মা। বাবাকে হয়রানি করার জন্য আদালতে তাঁর বিরুদ্ধে ৬টি মামলা দায়ের করেছেন তাদের মা। হুমকি দিচ্ছেন, বাড়ি বিক্রি করে টাকা দিতে হবে। না হলে পরিণতি ভয়ানক হবে। তাদের আরও অভিযোগ, নিজের কাছে নিয়ে গিয়ে ৩ জনকেই বিক্রি করে দেওয়ার ফন্দি আঁটছেন মা। তাই নিরুপায় হয়ে পুলিশের দ্বারস্থ হতে হয়েছে।

Advertisement

ওই তিন কন্যার বাবা পেশায় এক জন খেলনা বিক্রেতা। দোকানের পাশেই তাঁদের ঘর। ওই ব্যক্তির অভিযোগ, বছর দুয়েক আগে এলাকারই এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয় তাঁর স্ত্রীর। বিষয়টি নিয়ে তাঁদের দু’জনের মধ্যে প্রায়শই অশান্তি হত। বছরখানেক আগে প্রেমিকের সঙ্গে ঘর ছাড়েন স্ত্রী। তার পর থেকেই নানা ভাবে হেনস্থা করছেন বলে অভিযোগ। পুলিশ কমিশনার বিপি যোগদণ্ড জানিয়েছেন, তিনটি বাচ্চা এসেছিল। মায়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া নির্দেশ দেওয়া হয়েছে সংশ্লিষ্ট থানাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন