Mumbai Crime News

বৌয়ের মতো দেখতে মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অন্য কেউ! ভিডিয়ো নিয়ে থানায় গেলেন খোদ পুলিশকর্মী

অভিযোগকারী পুলিশকর্মী জানিয়েছেন, একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে তিনি ওই ভিডিয়ো দেখতে পান, যা ‘আপত্তিকর’। কারণ ভিডিয়োটিতে যে মহিলাকে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে, তাঁকে তাঁর স্ত্রীর মতো দেখতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৫:২২
Share:

স্ত্রীর মতো দেখতে মহিলার ভিডিয়ো নিয়ে থানায় গেলেন পুলিশকর্মী। প্রতীকী ছবি।

নিজের স্ত্রীর মতো দেখতে মহিলার সঙ্গে অন্য পুরুষের ঘনিষ্ঠ ভিডিয়ো হাতে পেয়ে রুখে দাঁড়ালেন খোদ পুলিশকর্মী। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

অভিযোগকারী পুলিশকর্মী জানিয়েছেন, একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে তিনি একটি ভিডিয়ো দেখতে পান, যা ‘আপত্তিকর’। কারণ ওই ভিডিয়োতে এমন এক মহিলাকে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে, যাঁকে তাঁর স্ত্রীর মতো দেখতে। তবে ওই মহিলা আসলে তাঁর স্ত্রী নন বলেও জানিয়েছেন পুলিশকর্মী।

অভিযোগপত্রে তিনি আরও জানিয়েছেন, ভিডিয়োতে যে পুরুষের সঙ্গে তাঁর স্ত্রীর মতো দেখতে মহিলাকে দেখা গিয়েছে, তিনি তাঁরই এক সহকর্মী। পেশায় তিনিও পুলিশকর্মী।

Advertisement

অভিযোগ, চক্রান্ত করে তাঁকে হেনস্থা ও তাঁর মানহানির উদ্দেশ্যেই এই ভিডিয়োটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে দেওয়া হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা অনুযায়ী, ‘আপত্তিকর’ কিছু প্রকাশ করা এবং মানহানির অভিযোগ দায়ের করেছেন পুলিশকর্মী। অভিযোগ দায়ের করা হয়েছে তথ্য ও প্রযুক্তি আইনেও। সহকর্মী এক পুলিশকর্মীর নামও সন্দেহের তালিকায় রেখেছেন তিনি।

ভিডিয়োতে যে মহিলাকে দেখা গিয়েছে, তিনি সত্যিই অভিযোগকারীর স্ত্রীর মতো দেখতে অন্য মহিলা, না কি ভিডিয়োটি অন্য ভাবে তৈরি করা হয়েছে, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন