Mumbai

মধুচক্রের মালকিন স্ত্রী, আপত্তি করায় শ্যালকের হাতে খুন!

স্ত্রী-র অসামাজিক কাজে বাধা দেওয়ায় নিজের জীবন দিয়ে মূল্য চোকাতে হল ওই ব্যক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা 

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ১৫:২৫
Share:

অসামাজিক কাজকর্মের সঙ্গেযুক্ত ছিলেন স্ত্রী। স্ত্রী তাঁর ভাই ও ভাইয়ের বউয়ের সাহায্যে ওই এলাকায় মধুচক্র চালাতেন বলে অভিযোগ। স্ত্রী-র এই কাজে প্রবল আপত্তি ছিল ওই ব্যক্তির। বারবার আপত্তি করেও স্ত্রীকে ওই কাজ থেকে বিরত করতে পারেননি তিনি। স্ত্রী-র অসামাজিক কাজে বাধা দেওয়ায় নিজের জীবন দিয়ে মূল্য চোকাতে হল ওই ব্যক্তিকে।

Advertisement

অনেকদিন ধরেই স্ত্রী-র কাজকর্মের প্রতিবাদ জানাচ্ছিলেন তিনি। সম্প্রতি সেই আপত্তি পৌঁছেছিল চরমে। এর জেরে স্ত্রী ও শ্যালকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই ব্যক্তি। সেই সময়ই ধারালো অস্ত্রের কোপ মারে তাঁর শ্যালক। তাতেই মৃত্যু হয় ওই ব্যক্তির। স্বামীকে খুনের জন্য নিজের ভাইকে ওই মহিলা সাহায্য করেছিলেন বলে অভিযোগ। সম্প্রতি এই খুনের ঘটনা ঘটেছে মুম্বইয়ের মনখুর্দ এলাকায়। ওই ব্যক্তিকে খুনের ঘটনায় জড়িত থাকার অপরাধে তাঁর স্ত্রী, শ্যালক, শ্যালিকা ও শ্যালকের দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের দু’সপ্তাহের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ জানিয়েছে, এই অসামাজিক কাজে ওই ব্যক্তির স্ত্রীকে সাহায্য করত তাঁর শ্যালক ও শ্যালিকা। পুলিশের এক অফিসার বলেছেন, ‘‘ওই ব্যক্তি জানতে পারেন সহজে অর্থ উপার্জন করার জন্য তাঁর স্ত্রী মধুচক্র চালাত। তিনি বারবার আপত্তি জানিয়েছিলেন। কিন্তু স্ত্রীকে আটকাতে পারেননি।’’

Advertisement

গত মাসেই পুণের দু’টি জায়গায় অবৈধ দেহ ব্যবসার চক্র ফাঁস করে পুলিশ। ওই দু’টি জায়গা থেকে প্রায় চার জন নাবালিকাও উদ্ধার হয়েছিল।

আরও পড়ুন: ভিন জাতে বিয়ের ‘শাস্তি’, দু’মাসের গর্ভবতীতে পুড়িয়ে মারল দুই কাকা

আরও পড়ুন: বাসের মধ্যেই বাগান, তাক লাগিয়ে দিলেন বেঙ্গালুরুর বাসচালক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন