Bhojpuri Actress Arrested

মডেলদের জোর করে যৌনপেশায় নামাতেন! হাতেনাতে ধরা পড়লেন মুম্বইয়ের অভিনেত্রী

শুক্রবার রাতে মুম্বইয়ের আরে কলোনি এলাকার নামী একটি হোটেলে আচমকা হানা দেয় পুলিশ। সেখানে মধুচক্র চালানো হচ্ছিল বলে অভিযোগ। এক অভিনেত্রী ওই হোটেল থেকে গ্রেফতার করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৬:৪৭
Share:

হোটেলে মধুচক্রের আসর বসানো হয়েছিল বলে অভিযোগ, সেখানেই পুলিশের জালে ধরা পড়েন অভিনেত্রী। প্রতীকী ছবি।

মুম্বইয়ের হোটেলে মধুচক্রের পর্দাফাঁস। এক ভোজপুরী অভিনেত্রীকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে বাণিজ্যনগরীতে।

Advertisement

শুক্রবার রাতে মুম্বইয়ের আরে কলোনি এলাকার নামী একটি হোটেলে আচমকা হানা দেয় পুলিশ। সেখানে মধুচক্র চালানো হচ্ছিল বলে অভিযোগ। অভিনেত্রী সুমন কুমারীকে ওই হোটেল থেকেই গ্রেফতার করা হয়। এই মধুচক্রের পর্দাফাঁস করার জন্য জাল পেতেছিল মুম্বই পুলিশ। সেই জালেই ধরা দেন অভিনেত্রী।

পুলিশ জানিয়েছে, ওই হোটেলে মধুচক্রের কথা তারা গোপন সূত্রে জানতে পেরেছিল। সেই অনুযায়ী পরিকল্পনা করে হোটেলে পুলিশই এক তরুণীকে পাঠায়। নকল নাম নিয়ে ছদ্মবেশে তিনি হোটেলে যান। তাঁর কথায় সায় দিয়ে ধরা পড়েন অভিনেত্রী সুমন।

Advertisement

অভিযোগ, ভোজপুরী এই অভিনেত্রীই মধুচক্রের মাথা। তিনি প্রত্যেক মডেলের জন্য ৫০ হাজার থেকে ৮০ হাজার টাকা করে নিতেন। তাঁকে হেফাজতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই মধুচক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের সন্ধানও করা হচ্ছে। মুম্বইয়ে সম্প্রতি এই ধরনের মধুচক্রের বাড়বাড়ন্ত শুরু হয়েছে বলে অভিযোগ। যা নিয়ে পুলিশও চিন্তিত। জনসাধারণের উদ্দেশে কোনও রকম সন্দেহজনক আচরণ বা ঘটনা দেখলে পুলিশের দ্বারস্থ হওয়ার আবেদন জানানো হয়েছে।

পুলিশের দাবি, ধৃত ভোজপুরী অভিনেত্রী মডেলদের জোগান দিতেন। যাঁরা দেশের নানা প্রান্ত থেকে মুম্বইয়ে গিয়ে কেরিয়ার গড়ার স্বপ্ন দেখেন, তাঁদের ফাঁদে ফেলে বেশ্যাবৃত্তি গ্রহণেও বাধ্য করেন এই সুমন। তাঁর বিরুদ্ধে আরও তথ্যপ্রমাণ সংগ্রহ করছে পুলিশ।

অভিনেত্রী সুমন ‘ল্যায়লা মজনু’-সহ একাধিক জনপ্রিয় ভোজপুরী ছবিতে কাজ করেছেন। কমেডি শো-তেও তাঁকে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন