আমার কাজ অনুবীক্ষণে, তোমাদের কাজ দূরবিনেও নেই: কটাক্ষ মোদীর

সংসদে কংগ্রেসকে ফের তীব্র কটাক্ষ প্রধানমন্ত্রীর। বুধবার সংসদে তিনি বললেন, ‘‘আমার কাজ অনুবীক্ষণ যন্ত্র দিয়ে দেখছেন। নিজেদের কাজ যদি দূরবিন দিয়েও দেখতেন, তা হলে আমাকে এত কাজ করতে হত না।’’ জিএসটি বিল বাস করানোর জন্য সব দলকে এ দিন আহ্বান জানান প্রধানমন্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৬ ১৭:০৪
Share:

সংসদে কংগ্রেসকে ফের তীব্র কটাক্ষ প্রধানমন্ত্রীর। বুধবার সংসদে তিনি বললেন, ‘‘আমার কাজ অনুবীক্ষণ যন্ত্র দিয়ে দেখছেন। নিজেদের কাজ যদি দূরবীন দিয়েও দেখতেন, তা হলে আমাকে এত কাজ করতে হত না।’’ জিএসটি বিল বাস করানোর জন্য সব দলকে এ দিন আহ্বান জানান প্রধানমন্ত্রী। এ দিনের ভাষণেও ইন্দিরা গাঁধীকে উদ্ধৃত করে কংগ্রেসকে খোঁচা দেন তিনি।

Advertisement

মোদী এ দিন বলেন, জিএসটি বিল পাশ হওয়ার জন্য গোটা দেশ অপেক্ষায় রয়েছে। মোদী বলেন, ‘‘আমি মনমোহন সিংহের মতো অর্থনীতিবিদ নই। তাই আমি অর্থনীতি সম্পর্কে খুব বেশি জানি না। কিন্তু আমি বেশ কিছু বিষয় বুঝি।’’ প্রধানমন্ত্রীর কথায়, ২০২২ সালের মধ্যে দেশের কৃষকদের আয় দ্বিগুণ করার লক্ষ্যে কাজ করতে হবে।

আরও পড়ুন:

Advertisement

গোমাংস নিয়ে মুখ খুলব না, চাকরি যাবে, বললেন সুব্রহ্মণ্যম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন