National Herald Case

National Herald Case: চুলের মুঠি ধরে মারতে মারতে কংগ্রেস নেতাকে গাড়িতে তুলল পুলিশ!

ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডির জিজ্ঞাসাবাদ, মূল্যবৃদ্ধি, এবং বেকারত্ব বৃদ্ধি নিয়ে প্রতিবাদ করছিল কংগ্রেস।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ০৯:০৫
Share:

শ্রীনিবাসের চুলের মুঠি ধরে টেনে গাড়িতে তুলছে পুলিশ। ছবি: টুইটার।

ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীকে ইডির জিজ্ঞাসাবাদের প্রতিবাদে মঙ্গলবার বিজয় চকে বিক্ষোভ প্রদর্শন করার সময় পুলিশের হাতে মার খেতে হল এক কংগ্রেস নেতাকে। প্রকাশ্যে চুলের মুঠি ধরে মারধর করা হয় যুব কংগ্রেসের প্রধান বিভি শ্রীনিবাসকে। ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডির জিজ্ঞাসাবাদ, মূল্যবৃদ্ধি এবং বেকারত্ব বৃদ্ধি নিয়ে প্রতিবাদ করছিল কংগ্রেস। শ্রীনিবাসকে মারধরের ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে শেয়ার করেছেন কংগ্রেস নেতারা।

Advertisement

ভিডিয়োতে যে পুলিশকর্মীদের মারধর করতে দেখা গিয়েছে তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে বলে দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, পুলিশ শ্রীনিবাসের চুলের মুঠি ধরে টেনে পুলিশের গাড়িতে তুলছে। শ্রীনিবাসকে চিৎকার করতেও দেখা যায়। এই ঘটনার নিন্দা করেছে কংগ্রেস।

Advertisement

এই বিক্ষোভ সমাবেশের নেতৃত্বে থাকা রাহুল গাঁধী-সহ অন্য নেতাদেরও আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক হওয়ার আগে রাহুল বলেন, ‘‘ভারত পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। আর মোদী যেন দেশের রাজা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন