Nitish Kumar

Nitish Kumar: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার আক্রান্ত নিজের শহরেই, পিছন থেকে হামলা, ধৃত এক

নিজের শহর বখতিয়ারপুরেই একটি কর্মসূচিতে গিয়ে আক্রান্ত হলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সেই ছবি ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৯:২৩
Share:

নীতীশের উপর হামলার মুহূর্ত।

নিজের শহর বখতিয়ারপুরেই একটি কর্মসূচিতে গিয়ে আক্রান্ত হলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। মুখ্যমন্ত্রী মঞ্চে ওঠার সময় তাঁকে পিছন থেকে ধাক্কা দেওয়া হয়। সেই ছবি ধরা পড়েছে সিসি ক্যামেরায়। ঘটনায় আক্রমণকারী ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে সঙ্গে সঙ্গেই।

Advertisement

বখতিয়ারপুরের একটি হাসপাতাল সংলগ্ন এলাকায় আয়োজিত ওই কর্মসূচিতে স্বাধীনতা সংগ্রামী শীলভদ্র যাজীর মূর্তিতে মালা অর্পণ করতে গিয়েছিলেন নীতীশ। প্রকাশ্যে আসা সিসি ফুটেজে দেখা গিয়েছে, নীতীশ মঞ্চে ওঠার সময়েই দর্শকাসন থেকে এক ব্যক্তি দ্রুত পায়ে হেঁটে তাঁর কাছে চলে আসেন। মুখ্যমন্ত্রী হাতে মালা তুলে যাজীর মূর্তিতে পরাতেই যাবেন, এমন সময় তাঁকে পিছন থেকে ধাক্কা দেন ওই ব্যক্তি। ওই ঘটনার পর সঙ্গে সঙ্গেই নীতীশের দেহরক্ষীরা ওই ব্যক্তিকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মুখ্যমন্ত্রীর উপর হামলা চালানো ওই ব্যক্তি আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন বলে খবর মিলেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন