Noida

বাড়ির মালিকের বিরুদ্ধে বকেয়া না মেটানোর অভিযোগ, রেগে কোটি টাকার মার্সিডিজে আগুন ধরালেন রাজমিস্ত্রি

অভিযুক্ত রণবীর হেলমেট পরে একটি মোটরসাইকেলের পাশে দাঁড়িয়ে। এর পর তিনি ওই এলাকায় মানুষের আনাগোনা কমার অপেক্ষা করতে থাকেন। সুযোগ পেয়ে ওই গাড়িতে জ্বালানি ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৭
Share:

গাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যাচ্ছেন অভিযুক্ত। ছবি: টুইটার।

রেগে গিয়ে কোটি টাকা মূল্যের মার্সিডিজ গাড়িতে আগুন। আগুন লাগানোর অভিযোগে গ্রেফতার করা হল এক রাজমিস্ত্রিকে। নয়ডার সেক্টর ৪৫-এ রবিবার এই ঘটনাটি ঘটে। অভিযোগ, সেক্টর ৪৫-এর একটি বাংলোর বাইরে রাখা মার্সিডিজ গাড়িতে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত রাজমিস্ত্রি। আগুন লাগানোর ঘটনা বাংলোর বাইরে থাকা সিসি টিভিতে ধরা পড়েছে।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিযুক্ত রণবীর হেলমেট পরে একটি মোটরসাইকেলের পাশে দাঁড়িয়ে। এর পর তিনি ওই এলাকায় মানুষের আনাগোনা কমার অপেক্ষা করতে থাকেন। কিছু ক্ষণ পরে সুযোগ পেয়ে ওই গাড়িতে জ্বালানি ঢেলে আগুন ধরিয়ে দেন। এর পরই বাইকে চেপে চম্পট দেন অভিযুক্ত।

স্থানীয় কিছু মানুষ গাড়ির মালিককে গাড়িতে আগুন লাগার বিষয়টি জানালে তিনি বাড়ির বাইরে আসেন। তবে তত ক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই রাজমিস্ত্রির নাম রণবীর। গ্রেফতারের পর অভিযুক্ত পুলিশকে জানান, ওই মার্সিডিজ গাড়ির মালিক ২০১৯-২০ সালে তাঁকে দিয়ে বাড়িতে টাইলস্‌-এর কাজ করিয়েছিলেন। কিন্তু কাজ শেষ হওয়ার পর রণবীরকে বকেয়া ২ লক্ষ টাকা দিতে রাজি হননি বাড়ির মালিক। আর এর পরই তিনি রেগে গিয়ে ওই কাণ্ড ঘটান। গাড়ির মালিক অবশ্য বকেয়া টাকা না মেটানোর অভিযোগ অস্বীকার করেছেন। গাড়ির মালিকের দাবি, তিনি গত ১০ বছর ধরে অভিযুক্তকে চিনতেন। রণবীরকে দিয়েই বাড়ির কাজ করাতেন। গত দু’বছর ধরে অন্য রাজমিস্ত্রিকে দিয়ে কাজ করানোর জন্যই রণবীর রেগে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন বলে তাঁর দাবি। নয়ডা পুলিশ জানিয়েছে, মার্সিডিজের মালিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রণবীরকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন