Narendra Modi

ব্যারিকেড টপকে মোদীর দিকে ছুটে যাওয়ার চেষ্টা! কর্নাটকের রোড শোয়ে আটক অভিযুক্ত

এর আগে জানুয়ারিতে হুবলী জেলার রাস্তায় আচমকাই মোদীর কনভয়ের সামনে পৌঁছে দিয়েছিল এক নাবালক। সে বার মোদীর নিরাপত্তাবেষ্টনী ভেদ করে প্রায় তাঁর কাছাকাছি পৌঁছ গিয়েছিল সে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ২০:৩১
Share:

জানুয়ারির পর আবার প্রায় একই ঘটনা কর্নাটকে। —ফাইল চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তাবেষ্টনীর বাধা ভেঙে তাঁর দিকে এগোনোর চেষ্টা করলেন এক যুবক। জানুয়ারির পর আবার প্রায় একই ঘটনা কর্নাটকে। বিজেপি শাসিত ভোটমুখী রাজ্যে শনিবার নির্বাচনী রোড শো করছিলেন মোদী। অভিযোগ, সে সময় ব্যারিকেড টপকে প্রধানমন্ত্রীর দিকে দৌড়ে এগোনোর চেষ্টা করেন এক যুবক। যদিও তাঁকে সঙ্গে সঙ্গে ধরে ফেলে সেখান থেকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কর্নাটকের দাবণগেরে এলাকায় প্রধানমন্ত্রীর ব্যারিকেড ভেঙে তাঁর দিকে দৌড় দিয়েছিলেন কোপ্পল জেলার বাসিন্দা। তবে অলোক কুমার নামে কর্নাটক পুলিশের এক শীর্ষকর্তা যুবককে ধরার জন্য তাঁর পিছনে ছুটতে শুরু করেন। মোদীর নিরাপত্তার জন্য রোড শোয়ে হাজির স্পেশাল প্রোটেকশন কম্যান্ডো গ্রুপ (এসপিজি)-র সদস্যরাও যুবকটিকে ধরার চেষ্টা করেন। শেষমেশ তাঁকে পাকড়াও করে ফেলেন তাঁরা। কী কারণে অভিযুক্ত এমন করলেন অথবা তাঁর অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না, তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকেরা।

এর আগে জানুয়ারিতে হুবলী জেলার রাস্তায় আচমকাই মোদীর কনভয়ের সামনে পৌঁছে গিয়েছিল এক নাবালক। সে বার মোদীর নিরাপত্তাবেষ্টনী ভেদ করে প্রায় তাঁর কাছাকাছি পৌঁছ গিয়েছিল সে। যদিও তাকে শেষ মুহূর্তে ধরে ফেলে এসপিজি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন