Blackmailing

দিদির গোপন ভিডিয়ো প্রেমিকের হাতে তুলে দিলেন বোন, চলল ব্ল্যাকমেল! গ্রেফতার ২

ঘটনাটি দিল্লির। ধৃত যুবকের নাম দেবরাজ। প্রেমিকার দিদিকে ব্ল্যাকমেল করে টাকা হাতিয়ে নেওয়ার ছক কষেছিলেন তিনি। এই কাজে তাঁকে সঙ্গ দিয়েছেন প্রেমিকাও।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৫:৩৯
Share:

দিদিকে ব্ল্যাকমেল করার অভিযোগ বোনের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে দিদিকে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল বোনের বিরুদ্ধে। ওই তরুণী এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি দিল্লির। ধৃত যুবকের নাম দেবরাজ। অভিযোগ, তিনি তাঁর প্রেমিকার দিদির গোপন ভিডিয়ো ফাঁস করার হুমকি দিয়েছেন। ব্ল্যাকমেল করে টাকা হাতিয়ে নেওয়ার ছক কষেছিলেন তিনি। এই কাজে তাঁকে সঙ্গ দিয়েছেন প্রেমিকাও।

পুলিশ জানিয়েছে, তরুণীর সঙ্গে দেবরাজের সম্পর্ক মেনে নিতে পারেননি তাঁর দিদি। তিনি এই প্রেমে নানা আপত্তি তুলেছিলেন। এর পরই দিদিকে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে মোটা টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করেন বোন। তিনি দেবরাজের হাতে তুলে দেন দিদির গোপন কিছু ভিডিয়ো।

Advertisement

অভিযোগ, সেই ভিডিয়ো প্রেমিকার দিদিকে পাঠিয়ে তাঁর কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করেন দেবরাজ। হুমকি দেন, যদি টাকা না দেওয়া হয়, ভিডিয়ো ছড়িয়ে পড়বে সমাজমাধ্যমে। এর পর পুলিশের দ্বারস্থ হন নিগৃহীতা। তিনি বোন এবং বোনের প্রেমিকের নামে থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন