Bluebuck Hunting

নীলগাই শিকার করতে গুলি চালাতেই লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগল অন্তঃসত্ত্বার পেটে!

পুলিশ সূত্রে খবর, স্বামী ভূপেন্দ্র সিংহ রাজপুতের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন বছর তিরিশের বন্দনা। কয়েক হাত দূরেই দু’জন বন্দুক নিয়ে নীলগাই শিকার করছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:৫৯
Share:

নীলগাই শিকার করতে গিয়ে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে জখম মহিলা। প্রতীকী ছবি।

নীলগাইকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলেন এক ব্যক্তি। সেই গুলি ছিটকে গিয়ে লাগে এক অন্তঃসত্ত্বার গায়ে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গর্ভস্থ শিশুর অবস্থাও সঙ্কটজনক। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মহোবাতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্বামী ভূপেন্দ্র সিংহ রাজপুতের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন বছর তিরিশের বন্দনা। কয়েক হাত দূরেই দু’জন বন্দুক নিয়ে নীলগাই শিকার করছিলেন। একটি নীলগাই লক্ষ্য করে তাঁদের মধ্যেই এক জন গুলি চালান। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বন্দনার পেটে লাগে। এই পরিস্থিতি দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান দুই অভিযুক্ত।

বন্দনাকে ক্ষেতের মধ্যে পড়ে যেতে দেখেই ছুটে আসেন স্বামী ভূপেন্দ্র। তিনি লক্ষ্য করেন, বন্দনার পেটের কাছ থেকে রক্ত বেরোচ্ছে। স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ঝাঁসির জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বন্দনা এবং তাঁর গর্ভস্থ সন্তানের অবস্থা সঙ্কটজনক। অভিযুক্তদের তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কারা নীলগাই শিকার করতে এসেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে ইতিমধ্যেই পুলিশের একটি দল গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন