Crime News

পরকীয়ায় মত্ত বৌদি! গলা টিপে মারলেন দেওর, রেহাই পেল না সন্তানেরাও

পুণের মহিলা একাধিক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে অভিযোগ। তা নিয়ে দেওরের সঙ্গে তাঁর বচসা হয়। রাগের মাথায় বৌদিকে গলা টিপে খুন করেন অভিযুক্ত।

Advertisement
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১২:৩৭
Share:

বৌদিকে খুন করে গ্রেফতার দেওর। প্রতীকী ছবি।

বৌদির পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে রাগের মাথায় তাঁকে খুন করে বসলেন যুবক। অভিযোগ, বৌদির সঙ্গে তাঁর দুই সন্তানকেও খুন করেছেন তিনি। গলা টিপে হত্যা করার পর তিন জনের দেহ জ্বালিয়ে দিয়েছেন বাড়ির সামনেই।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের পুণে শহরের কোন্‌ঢবা এলাকার। মৃত মহিলার বয়স ২৫ বছর। তাঁর ৪ এবং ৬ বছর বয়সি দুই সন্তান ছিল। অভিযোগ, পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মহিলা। একাধিক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল। তা নিয়ে বুধবার সন্ধ্যায় দেওরের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। কথা কাটাকাটি থেকে ক্রমে বচসা বাড়তে থাকে। রাগের মাথায় এক সময় বৌদির গলা টিপে ধরেন দেওর। শ্বাসরুদ্ধ করে তাঁকে খুন করা হয়।

বৌদির সঙ্গে সঙ্গে তাঁর সন্তানদেরও একই ভাবে মেরে ফেলেন অভিযুক্ত। তার পর প্রমাণ লোপাটের উদ্দেশ্যে তিন জনের দেহ বিছানার চাদরে মুড়ে আগুন ধরিয়ে দেন। পোড়ানোর জন্য কাঠও জোগাড় করে এনেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা অভিযুক্তকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতের সঙ্গে বৌদির ব্যক্তিগত কোনও সম্পর্ক ছিল কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে খুঁটিনাটি তথ্য সংগ্রহ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন