National News

রাহুল আমার রাখি-দাদা: অদিতি

গতকাল থেকেই রায়বরেলীতে রাহুল আর অদিতির ‘বিয়ে’র খবর ছড়িয়েছে হোয়াটসঅ্যাপে। সঙ্গে অদিতির পরিবারের সঙ্গে সনিয়া গাঁধীর ছবিও। কিন্তু এ যে পুরোটাই রটনা, তা বলতে আজ সামনে এলেন খোদ অদিতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মে ২০১৮ ০৭:৩১
Share:

বিয়ে করছেন রাহুল গাঁধী? কর্নাটকের ভোটের মধ্যে ছড়াল এমন গুজব। পাত্রী না কি রায়বরেলীর বিধায়ক অদিতি সিংহ। বিয়ের খবরে অভিনন্দনেরও ঢল নেমেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

গতকাল থেকেই রায়বরেলীতে রাহুল আর অদিতির ‘বিয়ে’র খবর ছড়িয়েছে হোয়াটসঅ্যাপে। সঙ্গে অদিতির পরিবারের সঙ্গে সনিয়া গাঁধীর ছবিও। কিন্তু এ যে পুরোটাই রটনা, তা বলতে আজ সামনে এলেন খোদ অদিতি। রায়বরেলীর পাঁচ বারের বিধায়ক অখিলেশ সিংহের কন্যা ও বিধায়ক অদিতি বলেন, ‘‘রাহুল গাঁধীকে আমি রাখি পরাই। তাঁকে বড় ভাইয়ের মতো দেখি। কর্নাটক ভোটের সময় যে কংগ্রেস কর্মীরা পরিশ্রম করছেন, তাঁদের মনোবল ভাঙতেই এই অপ্রপ্রচার করা হয়েছে। যাতে রাহুল গাঁধী ও আমার ভাবমূর্তিও ক্ষুণ্ণ করা যায়।’’

তা হলে রাহুল বা সনিয়ার সঙ্গে অদিতির পরিবারের ছবি কোথা এল? ৩০ বছর বয়সি অদিতি বলেন, ‘‘গাঁধী পরিবারের সঙ্গে আমাদের পারিবারিক যোগ বহু দশকের। সম্প্রতি সনিয়া গাঁধীর রায়বরেলী সফরের সময়ের ছবি সেগুলি। সে ছবি দেখিয়ে বিয়ের যে খবর প্রচার হচ্ছে, তাতে খুব খারাপ লাগছে।’’ আমেরিকার ডিউক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট পড়ে আসা অদিতি প্রিয়ঙ্কা বঢরার ঘনিষ্ঠ। প্রিয়ঙ্কাই গত বছর অদিতিকে রায়বরেলী কেন্দ্রে প্রার্থী হতে বলেন। কংগ্রেস মনে করছে, কর্নাটকের ভোটের মধ্যে বিভ্রান্তি ছড়াতে এই গুজব ছড়ানো বিজেপিরই চাল। এর নেপথ্যে কারা, খতিয়ে দেখছে দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন