Rajasthan

ব্যাঙ্কের ভিতরে ছুরি হাতে ডাকাত, প্লায়ার হাতে তেড়ে গিয়ে ডাকাতি রুখলেন মহিলা কর্মী

শনিবার রাজস্থানের শ্রী গঙ্গানগরে মারুধারা গ্রামীণ ব্যাঙ্কে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ০৯:২২
Share:

পুনমের রণমূর্তি দেখে চম্পট দেন ওই ছুরিধারী। ফাইল চিত্র ।

ব্যাঙ্কে ঢুকে দাপাদাপি করছিলেন ডাকাত বাবাজীবন। ছুরি হাতে সবাইকে হুমকিও দিচ্ছিলেন। ব্যাঙ্কের ভিতরে থাকা কর্মীরা ভয়ে ঘরের মধ্যে লুকোচ্ছিলেন। কেউই ডাকাতের ধারেকাছে ঘেঁষছিলেন না। তখনই এগিয়ে এলেন এক মহিলা। বীরদর্পে ডাকাতির হাত থেকে ব্যাঙ্ককে বাঁচালেন তিনিই। শনিবার রাজস্থানের শ্রী গঙ্গানগরে মারুধারা গ্রামীণ ব্যাঙ্কে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

এই ভিডিয়োতে দেখা গিয়েছে যে, অভিযুক্ত মুখে কাপড় ঢাকা দিয়ে একটি ছুরি হাতে ওই গ্রামীণ ব্যাঙ্কের ভিতরে ঢুকে দাপিয়ে বেড়াচ্ছেন। তাঁর ভয়ে তটস্থ ব্যাঙ্ক কর্মীরা। এমন সময় ব্যাঙ্কের ভিতরে চিৎকার শুনে ভিতরের ঘর থেকে দৌড়ে বেরিয়ে আসেন ওই ব্যাঙ্কেরই এক কর্মী পুনম গুপ্ত। ছুরিধারী ওই ডাকাতকে প্রথমে খালি হাতে আটকানোর চেষ্টা করলেও পরে হাতে তুলে নেন একটি প্লায়ার (ইলেকট্রিকের কাজ করার যন্ত্র)। এর পর ওই যন্ত্র হাতে ডাকাতের দিকে তেড়ে যান তিনি। পুনমের রণমূর্তি দেখে চম্পট দেন ওই ছুরিধারী।

পরে অবশ্য পুলিশি তৎপরতায় ধরা পড়েন ওই মুখোশধারী ডাকাত। গ্রেফতারের পর ওই ডাকাত দাবি করেন যে তিনি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। ব্যাঙ্কে ৩০ লক্ষ টাকা জমা পড়ার খবর পেয়ে তিনি ওই টাকা লুট করার উদ্দেশ্যে ব্যঙ্কে এসেছিলেন। অভিযুক্তের নাম লাভিশ অরোরা বলেও পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশ পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে এবং এই ঘটনা পিছনে আর কেউ ছিলেন কি না তা-ও খতিয়ে দেখার চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন