Rajnikanth

টিকা নিলেন ‘থালাইভার’ রজনীকান্ত, টুইট করলেন মেয়ে

তামিলনাড়ুতে বিধানসভা ভোটের আগে জোর জল্পনা তৈরি হয়েছিল, নতুন রাজনৈতিক দল প্রতিষ্ঠা করতে চলেছেন রজনীকান্ত।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১৩ মে ২০২১ ২১:০০
Share:

পিপিই কিট পরিহিত এক স্বাস্থ্যকর্মী রজনীকান্তকে টিকা দিচ্ছেন।

বৃহস্পতিবার করোনা টিকা নিলেন রজনীকান্ত। টুইটে সে কথা জানালেন তাঁর কন্যা সৌন্দর্যা রজনীকান্ত। একটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে দিখা যাচ্ছে, পিপিই কিট পরিহিত এক স্বাস্থ্যকর্মী তাঁকে টিকা দিচ্ছেন। ঠিক তার পাশেই দাঁড়িয়ে রয়েছেন সৌন্দর্যা।

টুইটারে রজনী-কন্যা লেখেন, ‘‘টিকা নিলেন আমাদের থালাইভার। করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমাদের একজোট হয়ে লড়তে হবে।’’ তামিল ভাষায় ‘থালাইভার’ শব্দের অর্থ নেতা। তামিলনাড়ুতে বিধানসভা ভোটের আগে জোর জল্পনা তৈরি হয়েছিল, নতুন রাজনৈতিক দল প্রতিষ্ঠা করতে চলেছেন রজনীকান্ত। দীর্ঘদিনের বন্ধু এবং সহকর্মী কমল হাসনের সঙ্গে তাঁর সাক্ষাতের পর সেই জল্পনা আরও জোরাল হয়। কিন্তু ভোটের একেবারে দোরগড়ায় সেই জল্পনায় জল ঢেলে তিনি জানান, শারীরিক অসুস্থতার জন্য এই মুহূর্তে রাজনীতিতে নামতে পারছেন না। চিকিৎসক তাঁকে বারণ করেছেন।

প্রসঙ্গত, গত মার্চেই প্রথম ডোজ নিয়েছিলেন কমল হাসন। টুইটারে জানিয়েছিলেন, ‘‘রামচন্দ্র হাসপাতালে করোনা টিকা নিলাম। যাঁরা নিজেরা এব‌ং পরিবার পরিজনদের সুস্থ রাখতে চান, তাঁরা প্রত্যেকেই টিকা নিয়ে নিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন